This Article is From Mar 11, 2020

ওমর আব্দুল্লাহর সঙ্গে নিজের পুরনো ছবি কেন শেয়ার করলেন পূজা বেদি?

পুজা বেদি(Pooja Bedi) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে ওমর আবদুল্লাহার সঙ্গে ফটো শেয়ার করে তাঁকে ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ওমর আব্দুল্লাহর সঙ্গে নিজের পুরনো ছবি কেন শেয়ার করলেন পূজা বেদি?

পুজা বেদি ,জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহার ফটো

হাইলাইটস

  • মর আব্দুল্লাহর সঙ্গে নিজের পুরনো ছবি শেয়ার করলেন পূজা বেদি
  • তিনি লিখেছেন,বিশ্বাসই হচ্ছে না,
  • পূজা বেদির এই টুইটটি সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে
নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী পূজা বেদি(Pooja Bedi) সোশ্যাল মিডিয়ায় এখন খুব অ্যাকটিভ থাকেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন যা এখন শিরোনামে রয়েছে। পুজা বেদি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহার(Omar Abdulla) সঙ্গে ফটো শেয়ার করে তাঁকে ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর সঙ্গে সঙ্গে তিনি লিখেছেন, "বিশ্বাসই হচ্ছে না, ভিত্তিহীন কারণে ওর বিশেষ দিনে ওকে লকআপে কাটাতে হচ্ছে ।" পূজা বেদির এই টুইটটি সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়েছে।

मिलिंद सोमन ने RSS के दिनों को किया याद, बोले- मुझे इस बारे में कोई गर्व महसूस नहीं होता...

পূজা বেদি(Pooja Bedi) ওমর আব্দুল্লাহকে(Omar Abdulla) তাঁর ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, " আমার ছোটবেলার বন্ধু ওমর আব্দুল্লাহকে তাঁর ৫০ তম জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। বিশ্বাসই হয় না যে, আজকে ওর একটি স্মরণীয় দিনে ভিত্তিহীন কারণে, অনর্থক অভিযোগে এবং একটি স্থগিত শুনানির জন্য ওকে আজকে লকআপে থাকতে হচ্ছে। তিনজন প্রাক্তন মুখ্যমন্ত্রীকে বন্দি করে রাখা এবং তাদের কোনও ধরনের কথাবার্তা বলতে না দেওয়া, নিজেদের পক্ষ রাখতে না দেওয়া, সত্যিই বড় বেদনাদায়ক। জানিয়ে দিই বিরোধী দল গুলি জম্মু-কাশ্মীরের তিনজন প্রাক্তন মুখ্যমন্ত্রীকে মুক্তি দেওয়ার জন্য বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে একসঙ্গে প্রস্তাব পাঠিয়েছে।

दिग्विजय सिंह के ट्वीट पर बॉलीवुड डायरेक्टर ने दिया जवाब, बोले- आपको नई कांग्रेस की जरूरत है...

অভিনেত্রী পুজা বেদির কথা বললে নিজের খোলাখুলি চিন্তাভাবনার জন্য তিনি বেশ বিখ্যাত। অভিনেত্রী হওয়ার সঙ্গে সঙ্গে পূজা বেদি টেলিভিশন টক শো হোস্ট করেন। এর সঙ্গে সঙ্গে কলাম লেখেন তিনি । অভিনেত্রীর ফিল্মি  কেরিয়ারের কথা বললে, তিনি বিষকন্যা, জো জিতা ওহি সিকান্দার, লুটেরা, আতঙ্ক হি আতঙ্ক, শক্তির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়া ঝলক দিখ লা জা, নাচ বালিয়ে 3, বিগ বস টু , বিগ বস ৫ এও তাঁকে দেখা গেছে।

.