This Article is From Aug 04, 2019

Friendship Day 2019: এমন বন্ধু আর কে আছে, তোমার মতো সিস্টার! কারা বলেন?

Happy Friendship Day 2019: বন্ধু মানেই আমরা বুঝি বিশেষ কেউ, যে আমাদের আগলে রাখবে সমস্ত সময়। কিন্তু বোনের সঙ্গে কি কখনও বন্ধুত্ব হতে পারে?

Advertisement
অফবিট

Happy Friendship Day: বোনের মতো বন্ধু খুব কমই হয়

বন্ধু মানেই আমরা বুঝি বিশেষ কেউ, যে আমাদের আগলে রাখবে সমস্ত সময়। কিন্তু বোনের সঙ্গে (Sisters) কি কখনও বন্ধুত্ব (friendship) হতে পারে? আপনি কী বলেন? এই তারকারা কিন্তু সারাক্ষণ গলা ফাটিয়ে বলেন এমন বন্ধু আর কে আছে, তোমার মতো সিস্টার! তাঁদের নিয়েই এই তারকারা উদযাপন করেন বন্ধুত্বের দিন (Friendship day)। আপনিও কি এই দলের? তাহলে দেখে নিন, আপনার দলে আর কোন কোন তারকা আছে---

দোস্তি অটুট থাক এই ১০ শুভেচ্ছা বার্তায়

সোনম কাপুর - রিয়া কাপুর: সোনম আর রিয়া নাকি হরিহর আত্মা! ভীরে দে ওয়েডিং ছবিতে সোনমকে যেভাবে সাজিয়েছেন স্টাইলিশ রিয়া তাতে তো তেমনটাই মনে হচ্ছে। 

Advertisement

করিশ্মা কাপুর - করিনা কাপুর: বিয়ের আগেও বেবো আর লোলো এক আত্মা এক প্রাণ, এখনও তাই। দিদি করিশ্মার বিয়ে ভেঙে যাওয়ার পরে তাঁকে সামলেছেন করিনা। এখনও কোথাও বেড়াতে গেলেই একসঙ্গে যান দু-জনে। 

মালাইকা অরোরা -অমৃতা অরোরা: পার্টি থেকে ইটিং-আউটিং.....সবেতেই দুই বোনে একখানে। 

Advertisement

আলিয়া ভাট - শাহিন ভাট:  ভালো-মন্দ সবটাই বরাবর একে অন্যের সঙ্গে ভাগ করে এসেছেন দু-জনে। তাই আলিয়ার কাছে বোন শাহিন শুধু বোন নন, বোনের থেকেও বেশি কিছু। বন্ধু, অভিভাবক, রুম পার্টনার, ভালো পরামর্শদাতা সব কিছুই নাকি শাহিন। 

বন্ধুত্ব হোক গাঢ় এই ১১ শুভেচ্ছা বার্তায়

Advertisement

জাহ্নবী কাপুর - খুশি কাপুর: মা শ্রীদেবা কাপুর চলে যাওয়ার পর যেন একে অন্যকে আঁকড়ে ধরে বাঁচছেন খুশি-জানু।"

সানিয়া মির্জা - আনম মির্জা: দু-জনে একসঙ্গে ওঠেন-বসেন। কারম, দু-জনে নাকি একে অন্যের খুব ভালো বন্ধু।

আপনারও কি বোনের সঙ্গেই বেশি দোস্তি?

Advertisement