This Article is From Jan 23, 2019

রাহুল গান্ধীকে কোনওভাবেই প্রধানমন্ত্রীর কুর্সিতে দেখতে চায় না তৃণমূল, বললেন গগৈ

১৯ জানুয়ারি ব্রিগেডের মহাসভার দু’দিনের মধ্যেই তাঁর এই মন্তব্যকে ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করছে রাজনৈতিকমহল। প্রসঙ্গত, কংগ্রেসের পক্ষ থেকে ওই মহাসভায় উপস্থিত ছিলেন মল্লিকার্জুন খার্গে এবং অভিষেক মনু সিংভি।

রাহুল গান্ধীকে কোনওভাবেই প্রধানমন্ত্রীর কুর্সিতে দেখতে চায় না তৃণমূল, বললেন গগৈ

মঙ্গলবার বীরভূমের রামপুরহাটে একটি জনসভায় গিয়ে গৌরব গগৈ উপস্থিত জনতাকে আশ্বাস দেন যে, দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন রাহুল গান্ধী।

কলকাতা:

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস নেতা গৌরব গগৈ। মঙ্গলবার তিনি বলেন, তৃণমূল কোনওভাবেই চায় না যে রাহুল গান্ধী দেশের প্রধানমন্ত্রী হন। সেই কারণেই রাহুল গান্ধীর নেতৃত্বকে যতটা সম্ভব খাটো করে দেখানোর চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। ১৯ জানুয়ারি ব্রিগেডের মহাসভার দু'দিনের মধ্যেই তাঁর এই মন্তব্যকে ‘তাৎপর্যপূর্ণ' বলে মনে করছে রাজনৈতিকমহল। প্রসঙ্গত, কংগ্রেসের পক্ষ থেকে ওই মহাসভায় উপস্থিত ছিলেন মল্লিকার্জুন খার্গে এবং অভিষেক মনু সিংভি। ওই দুই কংগ্রেসি নেতাকে সভায় পাঠিয়েছিলেন স্বয়ং ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী। মঙ্গলবার বীরভূমের রামপুরহাটে একটি জনসভায় গিয়ে গৌরব গগৈ উপস্থিত জনতাকে আশ্বাস দেন যে, দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন রাহুল গান্ধী।

নরেন্দ্র মোদীর ভয়ে এক ছাতার তলায় বিরোধী নেতারা, ঝাড়গ্রামে মন্তব্য স্মৃতি ইরানির

পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা কংগ্রেসের ইনচার্জ গৌরব গগৈ এরপর বলেন, “তৃণমূল সম্প্রতি বিরোধীদের নিয়ে ব্রিগেডে বিশাল সমাবেশ করল। কিন্তু ওদের সবথেকে বড় সমস্যা হল রাহুল গান্ধীকে নিয়ে। ওরা রাহুল গান্ধীকে দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় না। কিন্তু আমি এটা স্পষ্টভাবে বলতে চাই যে, রাহুল গান্ধীই হতে চলেছেন দেশের পরবর্তী প্রধানমন্ত্রী। কেন্দ্রের নতুন সরকার রাহুল গান্ধীর নেতৃত্বেই এগিয়ে যাবে”।

সঙ্ঘ প্রচারক থাকার সময় বাসন মেজেছি, সাক্ষাৎকারে বললেন প্রধানমন্ত্রী মোদী

এর আগে, গো বলয়ের তিনটি গুরুত্বপূর্ণ রাজ্যের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের জয় সত্ত্বেও রাহুল গান্ধীকে অভিনন্দন জানাননি তৃণমূলের কেউই, সে কথা উল্লেখ করে গগৈ দাবি করেছিলেন, কংগ্রেসের এই জয়ে তৃণমূলের রাতের ঘুম উড়ে গিয়েছে।

.