Read in English
This Article is From Aug 04, 2019

নুসরত নিখিলের সিন্ধারা দুজ উদযাপন এবং হানিমুন ডায়েরি

সেলিব্রেটি এই সাংসদের ইনস্টাগ্রাম এখন অ-বাঙালী এই হিন্দু রীতি পালনের ছবিতেই উজ্জ্বল। ছবিতে দেখা যাচ্ছে কপালে সিদুঁর, লাল শাড়ি,  হাতে চূড়া পরে সনাতনী বেশেই সেজেছিলেন নুসরত

Advertisement
অল ইন্ডিয়া

নুসরতের ইনস্টাগ্রামের ফটো (Courtesy nusratchirps)

Highlights

  • মরিশাসে মধুচন্দ্রিমায় রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান
  • এরই মাঝে 'সিন্ধারা দুজ' সেলিব্রেশনে মেতে উঠেছিলেন নুসরত
  • বাসিরহাট লোকসভা আসন থেকে জয়লাভ করেছেন নুসরত
নিউ দিল্লি :

মরিশাসে মধুচন্দ্রিমায় রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) ও নিখিল জৈন (Nikhil Jain)। হাসি, মজা, খুনসুটিতে দিন কাটছে নব-দম্পতির। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন মধুচন্দ্রিমার (honeymoon) ছবি। এরই মাঝে 'সিন্ধারা দুজ' (Sindhara Dooj)  সেলিব্রেশনে মেতে উঠেছিলেন নুসরত। সেলিব্রেটি এই সাংসদের ইনস্টাগ্রাম এখন অ-বাঙালী এই হিন্দু রীতি পালনের ছবিতেই উজ্জ্বল। ছবিতে দেখা যাচ্ছে কপালে সিদুঁর, লাল শাড়ি,  হাতে চূড়া পরে সনাতনী বেশেই সেজেছিলেন নুসরত। আর নিখিলের পরনে ছিল সাজা পাঞ্জাবি। দু'জনেরই হাসি মুখ। নববধূকে দেখতে লাগচ্ছিল অপূর্ব। পুরাণ অনুযায়ী, তপস্যা করে বিশেষ দিনে নাকি শিবকে স্বামীরূপে  পেয়েছিলেন পার্বতী। সেকথা মাথায় রেখেই এখনও বিবাহিত ও অ-বিবাহিত মহিলারা 'সিন্ধারা দুজ' পালন করে থাকেন।

লোকসভা ভোটের পরই ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিয়ে হয় নুসরতের (Nusrat Jahan)। যা তাক লাগিয়েছিল টলিউডে। দেশের মাটিতে নয়, সাত পাকে বাঁধা পড়াকে স্মরণীয় করে রাখতে তাদের চার হাত এক হয়েছিল তুর্কি শহর বোদ্রামে। পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় ভারি সোনার গয়না,  মাথায় টিকলি, হাতে চূড়ায় তাকে দেখতে লাগছিল রাজকন্যা। সেই স্মতি এখনও টাটকা। 

Advertisement

দেশে ফিরে অবশ্য কলকাতায় অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নুসরত ও নিখিল। তাতে চাঁদের হাট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে প্রসেনজিৎ, জিৎ, কোয়েল, মিমি। টলিউডের কে ছিল না সেখানে। এরপর সাংসদের কর্তব্য পালন করেছেন। আপাতত মরিশাসে স্বপ্নের মধুচন্দ্রিমায় ব্যস্ত নব-দম্পতি। সেই ছবিও নিজের ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন নুসরত।  

Advertisement

Advertisement

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের বাসিরহাট লোকসভা আসন থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে এবার জয়লাভ করেছেন অভিনেত্রী নুসরত।

Advertisement

Advertisement

Advertisement