Read in English
This Article is From Jan 21, 2020

Gujarat Fire: সুরাটের একটি বাজারে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ৪০ টি ইঞ্জিন

Raghuveer Market Fire: তবে কীভাবে আগুন লাগল তা এখনও পরিষ্কার নয়,ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Gujarat Fire: মঙ্গলবার সকালে সুরাটের রঘুবীর মার্কেট এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে

Highlights

  • সুরাটের রঘুবীর মার্কেট এলাকায় বিধ্বংসী অগ্নিকাণ্ড
  • এলাকার একটি বহুতলে লাগল আগুন, এলাকায় ছড়াল আতঙ্ক
  • খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দমকলের ৪০ টি ইঞ্জিন
সুরাট, গুজরাট:

মঙ্গলবার সকালে বিধ্বংসী আগুন লাগলো গুজরাটের (Gujarat Fire) সুরাটে। সেখানকার রঘুবীর মার্কেট এলাকায় ওই অগ্নিকাণ্ডের (Sujarat Fire) ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকা জুড়ে। আগুন (Raghuveer Market Fire) নেভাতে ঘটনাস্থলে ছুটে গেছে দমকলের ৪০ টি ইঞ্জিন। রাতের অন্ধকার কাটতে না কাটতেই স্থানীয় মানুষজন রঘুবীর মার্কেটের একটি বহুতলে আগুন জ্বলতে দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলকে। দমকলের ইঞ্জিনগুলো ওই বহুতলের আগুন নেভানোর চেষ্টা করছে। তবে কীভাবে আগুন লাগল এবং কীভাবে তা এত তাড়াতাড়ি এতদূর ছড়িয়ে গেল তা এখনও পরিষ্কার নয়। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

Delhi Fire: দিল্লির সরকারি কার্যালয়ে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ টি ইঞ্জিন

কয়েক মাস আগেই, শহরের একটি কোচিং সেন্টারে বিশাল অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওই অগ্নিকাণ্ডের জেরে মারা যান ২০ জন মানুষ, তার মধ্যে বেশিরভাগই আবার শিক্ষার্থী। সুরাটের সারথানা অঞ্চলে তক্ষশিলা আর্কেড নামে ওই বাণিজ্যিক ভবনের শীর্ষ দুটি তলে যখন আগুন লাগে তখন সেখানে আটকে পড়েন কমপক্ষে ৬০ জন মানুষ।

Advertisement

দিল্লির লরেন্স রোডে জুতো তৈরির কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড

জানা গেছে, সুরাটের কোচিং সেন্টারের ওই অগ্নিকাণ্ডে যারা মারা গেছিল তাঁদের মধ্যে বেশিরভাগ শিক্ষার্থীর বয়স ছিল ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। সিঁড়ির দিক থেকেই আগুনের শিখা উপরে উঠতে থাকায় তাঁরা কোনওভাবেই বহুতল থেকে নিচে নামতে পারেনি বলে জানিয়েছেন দমকল বিভাগের কর্মীরা।

Advertisement

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার সুরাটের রঘুবীর মার্কেট এলাকায় বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষজন।

Advertisement