This Article is From Nov 30, 2019

ধর্ষণ করে খুন রাজধানীতে, ২৪-এর হাতে প্রাণ গেল ৫৫-র প্রৌঢা়র

তেলেঙ্গানা ঘটনার ক্ষত জুড়োনোর আগেই ফের ধর্ষণ। খবর, এবার এই ঘৃণ্য অপরাধের শিকার বছর ৫৫-র প্রৌঢ়া।

ধর্ষণ করে খুন রাজধানীতে, ২৪-এর হাতে প্রাণ গেল ৫৫-র প্রৌঢা়র

Delhi: ধর্ষণ করে খুন ৫৫-র প্রৌঢ়াকে

হাইলাইটস

  • ধর্ষণ করে খুন ৫৫-এর প্রৌঢা়কে
  • গুলাবি বাগে চায়ের দোকান ছিল তাঁর
  • পুলিশের দাবি, অপরাধী তাঁর কাছে কাজ করত
নয়া দিল্লি:

তেলেঙ্গানা ঘটনার ক্ষত জুড়োনোর আগেই ফের ধর্ষণ। খবর, এবার এই ঘৃণ্য অপরাধের শিকার বছর ৫৫-র প্রৌঢ়া। উত্তর দিল্লির (north Delhi) গুলাবি বাগে শুক্রবার রাতে পড়শি ২৪ বছরের যুবক তাঁর বাড়িতেই ধর্ষণ করে তাঁকে। তারপর সম্ভবত প্রমাণ লোপাট করতে তাঁকে খুন করে সে। পরে বাড়ির সিসিটিভ ফুটেজ (CCTV footage) দেখে অপরাধীকে শনাক্ত করে  দিল্লি পুলিশ। 

হায়দ্রাবাদে মহিলা পশু চিকিৎসকের শবদেহ উদ্ধারের পর আর এক মহিলার জ্বলন্ত দেহ উদ্ধার

প্রশাসন আরও জানিয়েছে, গুলাবি বাগের কাছেই ওই প্রৌঢ়া একটি চায়ের দোকান চালাতেন। শনিবার সকালে জোকান বন্ধ দেখে এক খদ্দের তাঁকে ডাকতে থাকেন। সাড়া না পেয়ে তিনিই খবর দেন পুলিশে। এরপরেই পুলিশ ঘরে ঢুকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁকে। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। সিসিটিভি ফুটেজ দেখে এরপরেই ধর্মরাজকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। জেরায় অপরাধ কবুল করেছে আসামী।

‘‘উনি বোনকে ফোন করেছিলেন, ১০০-তে নয়'': তেলেঙ্গানার ধর্ষিতা প্রসঙ্গে মন্ত্রী

জেরায় সে আরও জানিয়েছে, বেশ কয়েকবছর ধরেই নাকি সে ওই প্রৌঢ়ার দোকানে কাজ করত। শুক্রবার টাকাপয়সা নিয়ে বচসা বাঁধলে প্রথমে প্রৌঢ়া নাকি অত্যন্ত খারাপ ব্যবহার করেন তার সঙ্গে। থুথু ছেটান তার মুখে। এরপরেই নিজেকে আর সামলাতে পারেনি সে। রাতে প্রৌঢ়ার ঘরে ঢুকে খুন করার আগে ধর্ষণ করে। তারপর মেরে ফেলে তাঁকে।

.