Read in English
This Article is From Oct 26, 2019

Viral Video:দীপাবলিতে বলিউডি হিন্দি গানের সুরে নাচছেন "American Divas"!

'নাচছি মোরা নাচছি দেখ, নাচছি কেমন আহ্লাদে...', এই যদি তাঁদের থিম হয় তাহলে সৌজন্যে ভারতের দীপাবলি উৎসব ( Diwali celebrations)!

Advertisement
অফবিট Edited by

Diwali 2019: বলিউডি গানের তালে নাচছেন ভারতীয়রা

নয়া দিল্লি:

'নাচছি মোরা নাচছি দেখ, নাচছি কেমন আহ্লাদে...', এই যদি তাঁদের থিম হয় তাহলে সৌজন্যে ভারতের দীপাবলি উৎসব ( Diwali celebrations)! সেই আনন্দে ছন্দে ছন্দে নেচে উঠলেন আমেরিকার সুন্দরীরা। তাও আবার বলিউডি গানের তালে! এই ছবি ধরা পড়েছে দিল্লির ভারতীয় আমেরিকান দূতাবাসে (United States Embassy)। এবং সেই ভিডিও সোশ্যালে আসতেই দীপাবলির রোশনাই যেন দ্বিগুণ। কোন গানের সঙ্গে সুন্দরীদের কোমর দুলছে জানেন? "সত্যমেব জয়তে" (Satyamev Jayate) ছবির হিট আইটেম সং "দিলবর" (Dilbar) গানের তালে। তাঁদের নাচ দেখে দর্শকদের মধ্যে বয়েছে হাততালির ঝড়। 

Choti Diwali 2019: কেন সবাই পালন করেন ভূত চতুর্দশী? জানেন এর গুরুত্ব?

Advertisement

দূতাবাসের বাগানে আয়োজিত এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের পর আমেরিকান দূতাবাসের এই অনুষ্ঠান দেখে সোশ্যালে নেটিজেনদের মন্তব্য, ভারতের সঙ্গে আমেরিকার সম্পর্ক আরও দৃঢ় করবে এই ধরনের অনুষ্ঠান। দুই দেশবাসীদেরই শুভ দীপাবলি। 

আমেরিকান দূতাবাসের পক্ষ থেকে বলা হয়, "দেখুন, আমরাও কেমন ভারতের উৎসবের সঙ্গে মিশে গেছি। বলিউডি ছন্দে আমাদের দেশ কেমন মেতে উঠেছে।" 

Advertisement

দেখুন ভিডিও:

    We are already getting into the #Diwali groove! ✨ Watch our American divas shake a leg together on a hit Bollywood song! ???? pic.twitter.com/uZcGOFHa9A
    - U.S. Embassy India (@USAndIndia) October 26, 2019

Advertisement

প্রসঙ্গত, রবিবার সারা বিশ্ব পালন করবে আলোর উৎসব দীপাবলি। এই দিন ১৪ বছরের বনবাসের পর সীতা ও লক্ষ্মণকে নিয়ে নিদের রাজ্য অযোধ্যায় ফিরেছিলেন শ্রীরামচন্দ্র। অমাবস্যার সেই রাতকে আলোয় উজ্জ্বল করে তুলতে অযোধ্যাবাসী সেদিন প্রদীপের আলোয় সাজিয়েছিলেন গোটা নগর। সেই পুরনো রীতি স্মরণ করে আজও এই বিশেষ দিনে ঘরে ঘরে জ্বলে ওঠে প্রদীপ। বাড়ি সাজানো হয় আলোর মালায়। 

সৌভাগ্য-সমৃদ্ধি চান? জেনে নিন কী কিনবেন, কিনবেন না ধনতেরাসে...

Advertisement

আর উৎসবের অন্যতম অঙ্গ হিসেবে দেওয়ানেওয়া হয় উপহার। মিষ্টিমুখ করা হয় সবার। ধনতেরাসের দিন ঘরে ঘরে আরাধনা করা হয় দেবী লক্ষ্মী এবং ধনদেবতা কুবের-এর। সেই উপলক্ষ্যে বাড়িঘর পরিষ্কার করেন সবাই। গায়ে তোলেন নতুন পোশাক।

Advertisement