This Article is From Oct 06, 2019

Durga Ashtami 2019: টলি তারকাদের সমাগম কলকাতার এই কমপ্লেক্সের পুজোয়

Happy durga ashtami: আরবানা কমপ্লেক্সেই স্ত্রী শুভশ্রীকে নিয়ে থাকেন টলিউডের পরিচালক রাজ চক্রবর্তী

Durga Ashtami 2019: টলি তারকাদের সমাগম কলকাতার এই কমপ্লেক্সের পুজোয়

Happy Ashtami: এখানকার পুজোর বিশেষত্ব হল প্রতিদিন সেলিব্রিটিদের চাঁদের হাট বসে এখানে

কলকাতা:

দুর্গাপুজোয় বাঙালির কাছে আসল সেলিব্রিটি হলেন স্বয়ং মা দুর্গা। তবে মায়ের পাশাপাশি যদি পুজোয় (Kolkata's Durgapuja) দেখা পান টলিউড তারকাদের তবে তো বাঙালির মনে খুশির বান ডাকবেই।  বাইপাসের ধারে আরবানা কমপ্লেক্সের পুজোয় ঠিক এভাবেই দেখা মিলতে পারে রুপোলি পর্দার কুশিলবদের। কেননা, এই কমপ্লেক্সেই (Urbana Complex Durgapuja) থাকেন পরিচালক রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী তথা বাংলা ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা শুভশ্রী। আর আরবানা কমপ্লেক্সের পুজোর আয়োজনে হাত লাগান পুজোর সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছবি মিতিন মাসি ছবির পরিচালক অরিন্দম শীল। কথায় আছে কমপ্লেক্সের পুজোয় নাকি অনেক রকম কমপ্লেক্স সমস্যা তৈরি করে। কিন্তু সেই প্রচলিত ধারণাকে মিথ্যে প্রমাণ করে আরবানা কমপ্লেক্সের পুজোয় প্রতিদিন (Durga Ashtami) মিলেমিশে আনন্দ উপভোগ করেন এখানকার আবাসিকরা। আর হ্য়াঁ, পুজোর এই কয়েকটা দিন একদিনও এই কমপ্লেক্সের বাসিন্দাদের ঘরে হাঁড়ি চড়ে না, প্রতিদিনই এখানে রয়েছে খাওয়া দাওয়ার এলাহি আয়োজন। এখানকার দুর্গা প্রতিমার রূপ দেখে মুগ্ধ হবেন আপনিও।

মহানায়কের স্মৃতি বিজড়িত ক্লাবে বনেদিয়ানার ছাপ

lqom14d

আরবানা কমপ্লেক্সের পুজোর প্রতিমা, মায়ের রূপে মুগ্ধ সকলেই 

যষ্ঠীর দিন বাইপাসের ধারের এই আরবানা কমপ্লেক্সের দুর্গাপুজোর উদ্বোধন করেছেন স্বয়ং রাজ্যপাল জগদীপ ধনকর। এই পুজোয় প্রতিদিন নিয়ম মেনে নিষ্ঠার সঙ্গে দেবীর আরাধনা করা হচ্ছে। পুজো উপলক্ষে কমপ্লেক্স চত্ত্বরে রয়েছে নানা খাবারের স্টলও। 

i8uf8rq

নিষ্ঠা সহকারে আরবানা কমপ্লেক্সে চলছে দেবী দুর্গার আরাধনা 

কমপ্লেক্সের কমিউনিটি হলে পটচিত্রের প্রদর্শনীও মন কাড়ছে সকলের, ওখানকারই বাসিন্দা এক মহিলা চিত্রশিল্পী অন্য আবাসিকদের সঙ্গী করেই ওই পটচিত্র তৈরি করেছেন।

Durga Ashtami 2019: একডালিয়া এভারগ্রিনের পুজোয় দর্শনার্থী টানছে সাবেকি দুর্গাপ্রতিমা

gsgi21g8

আরাবানা কমপ্লেক্সের এক আবাসিক চিত্র শিল্পীই এই পটচিত্র তৈরি করেছেন অন্যদের সঙ্গে নিয়ে 

নবমীর দিন এখানে আয়োজন করা হবে ডান্ডিয়া নাচ। যোগ দিতে পারেন বিভিন্ন সেলিব্রিটিরাও। পাশাপাশি আরবানা কমপ্লেক্সের দুর্গাপুজোর বিসর্জনের দিন উপস্থিত থাকবেন টলি পাড়ার বহু পরিচিত মুখ।

6r7pr7q8

এই পুজোর আয়োজকদের মধ্যে অন্যতম হলেন টলিউডের পরিচালক অরিন্দম শীল 

পুজোর এই কয়েকটা দিন আরবানা কমপ্লেক্সে এই তারকারা নাকি কাটান আর পাঁচজন সাধারণ মানুষের মতো। তবে যে আবাসনে এমন চাঁদের হাট, সেই পুজোর প্রতি সাধারণের যে ঔসুক্য বাড়বে তা বলাই বাহুল্য।

দেখুন দিল্লির পুজোর ভিডিও:

.