This Article is From Jun 21, 2018

'আমার কাছে উনি রাম', আনন্দীবেন প্যাটেলের যুক্তি খণ্ডন করে বললেন প্রধানমন্ত্রীর স্ত্রী

আনন্দীবেন প্যাটেল গুজরাটের একটি দৈনিক সংবাদপত্রকে বলেছিলেন মোদি আসলে অবিবাহিত

'আমার কাছে উনি রাম', আনন্দীবেন প্যাটেলের যুক্তি খণ্ডন করে বললেন প্রধানমন্ত্রীর স্ত্রী

2004 সালে মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় নরেন্দ্র মোদী জানিয়েছিলেন তিনি বিবাহিত

হাইলাইটস

  • Jashodaben slammed Madhya Pradesh Governor Anandiben Patel's remarks
  • "Surprised she said Narendra bhai was not married," said PM's wife
  • Anandiben Patel is the former Chief Minister of Gujarat
আহমেদাবাদ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেন বুধবার মধ্যপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের মন্তব্য নিয়ে নিজের হতাশা ও ক্ষোভ চেপে রাখতে পারেননি। আনন্দীবেন প্যাটেল গুজরাটের একটি দৈনিক সংবাদপত্রকে বলেছিলেন মোদি আসলে অবিবাহিত।

"আমি অত্যন্ত বিস্মিত হয়েছি। আনন্দীবেন যে কী করে সংবাদমাধ্যমকে বললেন যে নরেন্দ্রভাই বিবাহিত নন, তা আমি ভেবে পাচ্ছি না।  2004'এ লোকসভা নির্বাচনের সময় কাগজপত্র পূরণ করার সময় তিনি নিজেই জানিয়েছিলেন যে তিনি বিবাহিত। সেখানে আমার নামও উল্লেখ করেছিলেন"। একটি ভিডিওতে যশোদাবেনকে একটি বিবৃতি পড়তে দেখা যায়। ওই ভিডিওটি যশোদাবেনের ভাই অশোক মোদির মোবাইল ফোন থেকে তোলা হয়।

যশোদাবেন আরও বলেন, "এটি অনভিপ্রেত ব্যাপার যে একজন এত শিক্ষিত এক মহিলা ( গুজরাটের প্রাক্তন মুখ্যমন্ত্রী আনন্দীবেন) একজন শিক্ষিকা ( যশোদাবেন)'র সম্বন্ধে এমন মন্তব্য করছেন। শুধু তাই নয়। আনন্দীবেনের এই মন্তব্যের ফলে ভারতের মাননীয় প্রধানমন্ত্রীর ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হচ্ছে। এটা একেবারেই কাম্য নয়। তিনি আমার অত্যন্ত শ্রদ্ধেয়। তিনিই আমার রাম"। 

উত্তর গুজরাটে তাঁদের আদি শহর উঁচা থেকে সংবাদ সংস্থা আইএএনএস'কে অশোক মোদি নিশ্চিত করে বলেন ওই ভিডিওটিতে যশোদাবেন নিজেই কথা বলছিলেন।

"আনন্দীবেনের এই বিবৃতি সোশ্যাল মিডিয়ায় প্রথমে চোখে পড়ে আমাদের...আমরা নিজেদের চোখকে বিশ্বাস করতে পারিনি। কিন্তু গত 19 জুন এই খবরটি যখন বহুল প্রচারিত দৈনিক সংবাদপত্র 'দিব্য ভাস্কর'-এর প্রথম পাতায় বেরোয়, তখন বুঝতে পারি, খবরটা ভুল নয়। তখনই আমরা ঠিক করি যে, এর একটা সমুচিত জবাব দেওয়া প্রয়োজন। আমরা তারপর বাড়ির মোবাইল থেকে যশোদাবেনের ওই বিবৃতিটি পড়ার মুহূর্তটির ভিডিও করি", বলেন অশোক মোদি।

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.