This Article is From Jun 08, 2018

দুর্ঘটনার পরে এক দমকলকর্মীর একটি বাচ্চাকে ঘুম পাড়ানোর ভাইরাল ছবি ছুঁয়ে গেল হৃদয়

"এইসমস্ত ঘটনাই বার বার আমাদের মনে করিয়ে দেয় যে এই সবের জন্যই আমরা কাজ করি।"

দুর্ঘটনার পরে এক দমকলকর্মীর একটি বাচ্চাকে ঘুম পাড়ানোর ভাইরাল ছবি ছুঁয়ে গেল হৃদয়

ক্রিস ব্ল্যাজেক দুর্ঘটনার পর বাচ্চা মেয়েটিকে ঘুম পাড়াচ্ছেন

একটি গাড়ি দুর্ঘটনার পরে এক দমকলকর্মীর একটি বাচ্চাকে ঘুম পাড়ানোর হৃদয়স্পর্শী ছবি ভাইরাল হলো ইন্টারনেটে। শনিবার, আমেরিকার টেনেসি রাজ্যের চাটটানুগা দমকল বিভাগের এক কর্মী যার নাম ক্যাপ্টেন ক্রিস ব্ল্যাজেক, একটি গাড়িকে দুর্ঘটনায় পড়তে দেখে ছুটে যান। গাড়িটি চালাচ্ছিলেন এক গর্ভবতী মহিলা এবং পেছনের সিটে বসেছিল তার তিনটি ছোট ছোট বাচ্চা।

চাটটানুগা দমকল বিভাগের তরফ থেকে ব্ল্যাজেকের এই দুর্ঘটনা পরবর্তী কাহিনীটি ফেসবুকে শেয়ার করা হয়েছে। 

গাড়িতে থাকা বাচ্চাগুলির বয়স ছিল চার মাস থেকে শুরু করে সাত বছর পর্যন্ত। দুর্ঘটনার পর তাদের মা পেটের এবং পিঠের ব্যাথায় ছটফট করছিল যখন দমকলকর্মীর দল সেখানে এসে পৌঁছায়। বড় মেয়ে দুটি শান্ত ছিল কিন্তু একেবারে ছোট বাচ্চাটি ভয়ের চোটে বেজায় কান্নাকাটি করছিল। ক্রিস ব্ল্যাজেক লিখেছেন "তাই আমি বাচ্চাটিকে কোলে তুলে নিই দ্রুত একটি শারীরিক পরীক্ষা করে দেখার জন্য যে তার শরীরে কোনো আঘাত লেগেছে কিনা, বাচ্চাটি তখনই আমার কাঁধে মাথা রেখে শুয়ে পড়ে। 

ব্ল্যাজেক লিখেছেন যে তিনি তখন ঠিক করেন যে তিনি তার নতুন বন্ধুটির সাথে কিছুক্ষন বসে থাকবেন যে কিনা সঙ্গে সঙ্গেই তার কোলে ঘুমিয়ে পড়ে। 

গাড়ির খোলা দরজার সামনে বসে শিশুটিকে কোলে নিয়ে ব্ল্যাজেকের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ছবিটিতে 10,000 লাইক পড়েছে এবং 4000 বার শেয়ার হয়েছে ছবিটি। ছবিটিতে প্রচুর কমেন্টও পড়েছে। 

কেউ লিখেছে "এঁদের এটাই কাজ। শুধুমাত্র আগুন নেভানোই নয়, আমাদের জীবন বাঁচানো এবং ভালোবাসা" আবার কেউ লিখেছে "আমি ক্রিস ব্ল্যাজেককে হাই স্কুলের দিন থেকে চিনি, এবং আমার কাছে এটি খুবই প্রত্যাশিত। ক্রিস বরাবরই একজন অত্যন্ত দয়ালু ব্যক্তি।"

তবে সবথেকে সুন্দর কমেন্টটি করেছেন ক্রিস নিজেই। তিনি লিখেছেন "এইসমস্ত ঘটনাই বার বার আমাদের মনে করিয়ে দেয় যে এই সবের জন্যই আমরা কাজ করি।"Click for more trending news


.