This Article is From Jun 10, 2020

বুকশেল্ফেই ঘাপটি মেরে বিড়াল! কোথায় সে; খুঁজে বের করুন

কেটের পোস্ট করা এই ছবি দু'লক্ষ লাইক পেয়েছে। প্রায় পঞ্চাশ হাজার নেটিজেন খুঁজতে ব্যস্ত ছিলেন সেই বিড়ালকে

বুকশেল্ফেই ঘাপটি মেরে বিড়াল! কোথায় সে; খুঁজে বের করুন

ছবিতে লুকিয়ে থাকা বিড়াল কি আপনি খুঁজে বের করতে পারবেন?

হাইলাইটস

  • বুকশেল্ফে ঘাপটি মেরে বসে বিড়াল। কোথায় সে? খুঁজে বের করুন ছবিতে
  • কেট নামে এক তরুণী এই খেলা রবিবার খেলতে দিয়েছিলেন নেটিজেনদের
  • অনেকেই সেই মার্জারকে খুঁজে বের করতে ব্যর্থ

বুকশেল্ফে লুকিয়ে বিড়াল (Camouflage Cat in Bookshelf)। আর তাকে খুঁজে বের করতে গোটা রবিবার নাওয়া-খাওয়া ভুললেন নেটিজেনরা। কেট হিন্ডস নামে এক তরুণীর টুইটার পোস্ট ঘিরে এভাবেই ছুটির দিনে ব্যস্ত থাকল নেট দুনিয়া। তরুণী কেট তাঁর ড্রইংরুমের একটা ছবি টুইট করেন (Viral Post) সেই ছবিতে একটা বড় অংশ জুড়ে বুকশেল্ফ ও থাকে থাকে সাজানো বই। সেই শেল্ফে জায়গা করে নিয়েছে একটা টিভিও। এরা ছাড়াও সেই শেল্ফে আরেকজনের উপস্থিতি নজর এড়িয়েছে নেটিজেনদের। সে হল কেটের পোষ্য বিড়াল। আর শেল্ফের কোথায় সে গা ঢাকা দিয়েছে; সেটা বের করতেই সেই টুইট করেছেন কেট। আদতে শেল্ফের বাহারি রঙের সঙ্গে নিজেকে মিশিয়ে দিয়েছিল সেই পোষ্য। তাই তাকে খুঁজে (Spot the cat) পেতে মাথা চুলকোতে হয় অনেক নেটিজেনকে।

একজন লেখেন; "আমি এবং আমার স্বামী দু'জনেই চেষ্টা করলাম। কিন্তু দু'জনেই ব্যর্থ।" একজন লিখেছেন; "ও যেভাবে গা ঢাকা দিয়েছে, খুঁজতে বেগ পেতে হচ্ছে।" এবার আপনি চেষ্টা করে দেখুন খুঁজে পান কিনা:

কেটের পোস্ট করা এই ছবি দু'লক্ষ লাইক পেয়েছে। প্রায় পঞ্চাশ হাজার নেটিজেন খুঁজতে ব্যস্ত ছিলেন সেই বিড়ালকে। অনেকে যথেষ্ট কঠিন চ্যালেঞ্জ বলে হাল ছেড়েছেন। অনেকে আবার নিজেরপোষ্যের ছবি পোস্ট করেছেন। এভাবেই লুকিয়ে থাকা বিড়াল খুঁজতে হেস্তনেস্ত হয়েছেন নেটিজেনরা। দেখুন সেই সব টুইট:

মাঝে মাঝেই এভাবে গা ঢাকা দিয়ে থাকা প্রাণীদের খুঁজতে খেলায় মেতে নেটদুনিয়া। কেটের পোষ্যকে খুঁজতেও সেভাবে দল বেঁধেছিলেন নেটিজেনরা।

.