Read in English
This Article is From Apr 14, 2019

স্ত্রী, তার স্বামীর নোংরা আসক্তির জন্য বিরক্ত হয়ে পৌঁছালেন আদালতে এবং তারপর যা ঘটল...

এই মহিলার অভিযোগ, তাঁর স্বামীর শরীর থেকে ভয়ঙ্কর দুর্গন্ধ বেরোয়। তাঁর আরও অভিযোগ, যখনই তিনি স্বামীকে স্নান করতে বলতেন, তখনই, স্নান করার বদলে তাঁর স্বামী গায়ে সুগন্ধী লাগিয়ে নিতেন।.

Advertisement
অল ইন্ডিয়া

ওই মহিলা অভিযোগে লেখেন, টানা ৭-৮ দিন স্নান না করে, দাড়ি না কামিয়ে থাকেন তাঁর স্বামী।

ভোপাল:

স্বামী টানা এক সপ্তাহ ধরে স্নান করেনি ও দাড়ি কামায়নি, এই অভিযোগে মধ্যপ্রদেশের এক ২৩ বছর বয়সী মহিলা বিবাহবিচ্ছেদের আবেদন করলেন। গত বছরেই বিয়ে হওয়া এই দম্পতিকে টানা ৬ মাস আলাদা থাকার নিদান দিয়েছে ভোপাল হাইকোর্ট। তারপরই তাঁদের বিবাহবিচ্ছেদের আবেদন গ্রাহ্য হবে বলে জানান এক আইনজীবী। আদালতের ওই আইনজীবী শাহিল অবস্তী সংবাদসংস্থা পিটিআইকে জানান, "ভোপালের পরিবার আদালতের বিচারপতি আর এন চাঁদ ওই দম্পতিকে ৬ মাস আলাদা থাকার নির্দেশ দিয়েছেন"। ওই ২৩ বছর বয়সী মহিলা এবং তাঁর ২৫ বছর বয়সী স্বামী একইসঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন বলে জানান তিনি। ওই মহিলা অভিযোগে লেখেন, টানা ৭-৮ দিন স্নান না করে, দাড়ি না কামিয়ে থাকেন তাঁর স্বামী। তাই তাঁর পক্ষে 'এমন পুরুষের সঙ্গে থাকা সম্ভব নয়'।

খাদের কিনারায় ঝুলন্ত স্ত্রীর ছবি পোস্ট করলেন স্বামী, নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

শাহিল অবস্তী বলেন, খুব তুচ্ছ বিষয়েও এখন মহিলারা স্বামীর থেকে বিচ্ছেদ চেয়ে বসছেন। এই মহিলার অভিযোগ, তাঁর স্বামীর শরীর থেকে ভয়ঙ্কর দুর্গন্ধ বেরোয়। তাঁর আরও অভিযোগ, যখনই তিনি স্বামীকে স্নান করতে বলতেন, তখনই, স্নান করার বদলে তাঁর স্বামী গায়ে সুগন্ধী লাগিয়ে নিতেন।

Advertisement

প্রসঙ্গত, ২০১৬ সালে এমনই একটি ঘটনার কথা প্রকাশ্যে আসে উত্তরপ্রদেশের মীরাট থেকে। ৩৬ বছর বয়সী এক ব্যক্তি জানিয়েছিলেন, তিনি দাড়ি না কামালে তাঁর স্ত্রী আত্মহত্যা করবে বলে জানিয়ে দিয়েছেন!



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement