This Article is From Dec 17, 2018

স্বামী 'আকর্ষণীয়' নয় বলে স্পার্ম ডোনারের থেকেই সন্তানের জন্ম দিতে চাইলেন এই মহিলা

তাঁর স্বামী আরও অভিযোগ করেছেন যে, তাঁর স্ত্রী যে স্পার্ম ডোনারকে খুঁজেছেন তাঁর সঙ্গে আগে থেকেই একটি সম্পর্ক ছিল তাঁর। বিবাহ বিচ্ছেদের মামলা নিয়ে আদালতেও যেতে চেয়েছেন স্বামী।

স্বামী 'আকর্ষণীয়' নয় বলে স্পার্ম ডোনারের থেকেই সন্তানের জন্ম দিতে চাইলেন এই মহিলা

ভিকি ডোনারের গল্প তো সকলেরই জানা। স্পার্ম ডোনেট করে সন্তান উৎপাদন স্বাভাবিক প্রক্রিয়া। সন্তানহীন বহু দম্পতির জন্য এই পদ্ধতি প্রায় আশীর্বাদ হয়ে উঠেছে। কিন্তু এই মহিলার গল্প শুনে তাজ্জব হয়ে যেতেই হয়। ৩ বছরের বিবাহিত এই মহিলা সন্তানের জন্ম দেওয়ার জন্য স্পার্ম ডোনারের অনুসন্ধান করেন। কিন্তু শারীরিক অক্ষমতার জন্য নয়। এই মহিলা তাঁর স্বামীর থেকে বেশি সুদর্শন ও আকর্ষণীয় পুরুষের শুক্রাণু খুঁজছেন যাতে তাঁর গর্ভস্থ সন্তানও সুন্দর ও আকর্ষণীয় হয়। এই খবর স্বাভাবিকভাবএই ইন্টারনেটের বিশ্বকে বিস্মিত করেছে।

নিজের দুর্গন্ধময় মোজা রোজ শুঁকে ফুসফুসে সংক্রমণ বাঁধালেন এক ব্যক্তি

এই মহিলার স্বামী জানিয়েছেন, "আমরা যখন বাচ্চার কথা বলি, তখন আমার স্ত্রী বলেছিলেন যে তিনি স্পার্ম ডোনারের থেকেই সন্তান চান। এর পিছনে তাঁর যুক্তি ছিল যে, এতে আমাদের সন্তান জীবনে অনেক এগিয়ে চলবে, ভালো থাকবে।"

ওই মহিলার স্বামী প্রথমে বিষয়টি ধরতে না পেরে আবারও স্ত্রীকে জিজ্ঞাসা করেন। স্ত্রী তাঁকে স্তম্ভিত করে দিয়ে বলেন, "যদি আকর্ষণীয় এবং বুদ্ধিমান ব্যক্তির শুক্রাণু থেকে সন্তানের জন্ম হয় তবে সে আগামী জীবনে বহুক্ষেত্রেই এগিয়ে রইবে।"

উবার ইটসে খাবার অর্ডার করে নোংরা অন্তর্বাস পেলেন ক্রেতা

30 বছর বয়সী স্বামী জানিয়েছেন, "আমি সত্যিই এমনটা আশা করিনি। খুব দু:খিত বোধ করছি। আমার স্ত্রী বুঝছেন না যে আমি সন্তান জন্ম দিতে পারি।" পরে অবশ্য স্বামী জানিয়েন যে তাঁর স্ত্রী নিজের কারণেই এমন পদ্ধতি গ্রহণ করতে চেয়েছেন। তাঁর দাবি, "আমার স্ত্রী স্মার্ট। কিন্তু সুন্দর নন, আকর্ষণীয়ও নন। তাঁর যৌবনকালে মোটেও সুন্দরী ছিলেন না তিনি। তাই এই পদ্ধতিতে সন্তান চেয়েছেন।" শুধু তাই নয়, পরে তাঁর স্বামী আরও অভিযোগ করেছেন যে, তাঁর স্ত্রী যে স্পার্ম ডোনারকে খুঁজেছেন তাঁর সঙ্গে আগে থেকেই একটি সম্পর্ক ছিল তাঁর। বিবাহ বিচ্ছেদের মামলা নিয়ে আদালতেও যেতে চেয়েছেন স্বামী।

আরও অফবিট খবর এখানে 

Click for more trending news


.