This Article is From Nov 30, 2019

হায়দ্রাবাদে মহিলা পশু চিকিৎসকের শবদেহ উদ্ধারের পর আর এক মহিলার জ্বলন্ত দেহ উদ্ধার

২৭ নভেম্বর যে এলাকায় (শমশাবাদ) মহিলা পশু চিকিৎসকে ধর্ষণ করে পুড়িয়ে দেওয়া হয়েছে, সেই এলাকাতাই এই অজ্ঞাত মহিলার সন্দিগ্দ্ধ হত্যার ঘটনা ঘটে

হায়দ্রাবাদে মহিলা পশু চিকিৎসকের শবদেহ উদ্ধারের পর আর এক মহিলার জ্বলন্ত দেহ উদ্ধার

এখনও পর্যন্ত মহিলাকে সনাক্ত করা সম্ভব হয়নি

হায়দ্রাবাদ:

হায়দ্রাবাদের (Hyderabad) এক পশু চিকিৎসককে ধর্ষণ করে তার দেহ জ্বালিয়ে দেওয়ার ঠিক দুই দিন বাদে শুক্রবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। আর এক মহিলারও পোড়া শবদেহ উদ্ধার হয়।  এখনও পর্যন্ত মহিলাকে সনাক্ত করা সম্ভব হয়নি। এই অজ্ঞাত মহিলার সন্দিগ্দ্ধ হত্যা নিয়ে  এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।২৭ নভেম্বর যে এলাকায় (শমশাবাদ) মহিলা পশু চিকিৎসকে ধর্ষণ করে পুড়িয়ে দেওয়া হয়েছে, সেই এলাকাতাই এই অজ্ঞাত মহিলার সন্দিগ্দ্ধ হত্যার ঘটনা ঘটে।ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক অশোক কুমার গৌড় জানিয়েছেন যে, সেখান থেকে যাওয়ার সময় কয়েকটি লোক এই শবদেহ দেখতে পেয়ে তারা পুলিশের কাছে খবর দেয়।  

হায়দরাবাদে ধর্ষণের পর জীবন্ত দগ্ধ তরুণী! সমস্ত রাজ্যকে নির্দেশনামা কেন্দ্রের

খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং শবদেহ সরকারি হাসপাতালে পাঠানো হয়।তবে ইটা আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু বলতে পারছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

কলকাতায় ভরদুপুরে অপহরণ করে ২ নাবালিকাকে গণধর্ষণ তিনজনের; অভিযুক্ত নাবালকও

প্রসঙ্গত, হায়দ্রাবাদের ২৭ বছরের ওই তরুণীর দেহ এক কালভার্টের কাছে পাওয়া যায় বৃহস্পতিবার। তার আগের দিন থেকে তিনি নিখোঁজ ছিলেন। এক পথচারীর চোখে পড়ে ওই তরুণীর দগ্ধ দেহ। তিনি পুলিশকে খবর দেন।স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে জানা যাচ্ছে, এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ দাবি জানিয়েছে, তাকে মৃত্যুদণ্ড দেওয়ার ব্যাপারে।

তরুণীর ছোট বোন পুলিশকে জানিয়েছেন, তিনি বুধবার রাত ৯.২২ মিনিটে তাঁর দিদির ফোন পেয়েছিলেন। তাঁর দিদি তাঁকে বলেন, তিনি একটি টোল প্লাজায় দাঁড়িয়ে ছিলেন। তাঁর স্কুটারটি খারাপ হয়ে যাও?আয় সেই সময় কেউ তাঁকে বলেছিল, তাঁর স্কুটারের একটি টায়ার ‘ফ্ল্যাট'। এবং সে তাঁকে সাহায্য করতে চায়।

.