தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 25, 2018

বুঝতে পারছি প্রধানমন্ত্রীর মানসিক অবস্থা, রাফাল তদন্ত ওঁকে শেষ করে দেবে: রাহুল

অনির্দিষ্টকালের জন্য সিবিআই প্রধান অলোক বর্মাকে ছুটিতে পাঠিয়েছেন নরেন্দ্র মোদী সরকার। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, রাফাল চুক্তি সংক্রান্ত তদন্তে তাঁর ভূমিকার জন্যই তাঁকে অন্তরালে পাঠানোর ব্যবস্থা করল কেন্দ্রীয় সরকার।

Advertisement
অল ইন্ডিয়া Translated By
নিউ দিল্লি:

অনির্দিষ্টকালের জন্য সিবিআই প্রধান অলোক বর্মাকে ছুটিতে পাঠিয়েছেন নরেন্দ্র মোদী সরকার। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, রাফাল চুক্তি সংক্রান্ত তদন্তে তাঁর ভূমিকার জন্যই তাঁকে অন্তরালে পাঠানোর ব্যবস্থা করল কেন্দ্রীয় সরকার। এই কথা বৃহস্পতিবার জানালেন কংগ্রেস প্রধান রাহুল গান্ধী। ) 36-টি রাফাল বিমান কেনা সংক্রান্ত বিতর্ক নিয়ে রাহুল গান্ধী কেন্দ্র সরকারকে তীব্র আক্রমণ করে আরও বললেন, এই বিতর্ক নিয়ে প্রধানমন্ত্রীর মুখ খোলার কোনও জায়গা নেই। "এই প্রথম ভারতের প্রধানমন্ত্রীকে দেশের এক রাষ্ট্রপতি চোর বললেন, এবং তারপর কোনও জবাব না দিয়ে প্রধানমন্ত্রী চুপ করে থাকলেন", বলে রাহুল। অনিল আম্বানির সংস্থার সঙ্গে  রাফাল চুক্তি নিয়ে প্রাক্তন ফরাসি রাষ্ট্রপতি ফ্রাঁসোয়া অল্যাঁদের ভারত সরকারের ওপর ক্ষোভ উগড়ে দেওয়ার কথা উল্লেখ করে এই প্রসঙ্গ তোলেন রাহুল গান্ধী। 

 

যদিও, কেন্দ্রীয় সরকার এবং অনিল আম্বানির সংস্থা- দু'পক্ষই অস্বীকার করেছে এই অভিযোগ।  সরকারের দাবি অনুযায়ী ফরাসি সংস্থা দাসোঁ-ই ভারতীয় সংস্থা রিলায়েন্স ডিফেন্সের সঙ্গে কাজ করতে চেয়েছিল।

Advertisement

 

Disclaimer: NDTV has been sued for 10,000 crores by Anil Ambani's Reliance Group for its coverage of the Rafale deal.

Advertisement
Advertisement