This Article is From Feb 27, 2019

প্রধানমন্ত্রীর দফতরে নিরাপত্তা বৈঠকের পর সংসদ ভবনে বৈঠকে বিরোধীদের

বর্তমান পরিস্থিতিতে আগামিকালের ওয়ার্কিং কমিটির বৈঠক বাতিল করেছে কংগ্রেস।

প্রধানমন্ত্রীর দফতরে নিরাপত্তা বৈঠকের পর সংসদ ভবনে বৈঠকে বিরোধীদের

বৈঠকে উপস্থিত প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, রাহুল গান্ধী, সনিয়া গান্ধী।

নিউ দিল্লি:

বালাকোটের জইশ-ই-মহম্মদের প্রশিক্ষণ শিবিরে গতকাল ভারতীয় বায়ুসেনার হামলার পর থেকে পাকিস্তানের সঙ্গে তৈরি হওয়া পরিস্থিতিতে সংসদ ভবনে জরুরি বৈঠকে বিরোধীরা। আজ সকালে পাওয়া খবর অনুযায়ী, ভারতীয় আকাশসীমা লঙ্ঘন করেছে পাকিস্তান এবং ইসলামাবাদ দাবি করেছে, ভারতীয় বায়ুসেনার যুদ্ধবিমান গুলি করে নামিয়েছে তারা, তারপরেই প্রধানমন্ত্রীর দফতরে বৈঠকে বসেন নিরাপত্তা বিষয়ক উচ্চ পর্যায়ের আধিকারিকরা।

ভারত-পাক লড়াইয়ের মাঝেই ২০ মিনিটের উচ্চ পর্যায়ের বৈঠক রাজনাথের, সঙ্গে অজিত ডোভাল

নিরাপত্তা নিয়ে আলোচনা করেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল, ভারতীয় নৌসেনা, বায়ুসেনা, সেনা সহ নিরাপত্তা আধিকারিকরা। পাকিস্তানের দাবি অস্বীকার করেছে ভারতীয় বায়ুসেনা।

 বৈঠকে উপস্থিত বিরোধী নেতাদের মধ্যে রয়েছেন কংগ্রেস নেত্রী সনিয়া গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নাইডু, শরদ পাওয়ার, ঝাড়খণ্ড মুক্তি মোর্চার নেতা শিবু সরেন, বিএসপি নেতা এসসি মিশ্র, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও ব্রায়েন, শরদ যাদব, এবং আম আদমি পার্টি নেতা সঞ্জয় সিং।

পাক হামলায় নয়, পাইলটদের ভুলেই বিমান দুর্ঘটনা স্ট্রাইকের দাবি উড়িয়ে পাল্টা দাবি দিল্লির

১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় ৪০ জন সিআরপিএফ জওয়ান শহিদ হওয়ার ঘটনা এবং তারপর তৈরি হওয়া বর্তমান পরিস্থিতিতে আগামিকালের ওয়ার্কিং কমিটির বৈঠক বাতিল করেছে কংগ্রেস।ভারতের বিরুদ্ধে আকাসসীমা লঙ্ঘন করার অভিযোগ তুলে নিজেদের সময় এবং জায়গা মতো তার জবাব দেবে বলেছে পাকিস্তান।

 

.