தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 11, 2018

মিডিয়া ব্যারন রাঘব বহেলের বাড়িতে হানা দিল আয়কর দফতর

আয়কর দফতরের কর্মীরা এবার হানা দিল মিডিয়া ব্যারন রাঘব বহেলের বাড়ি। জানাল সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। নয়ডাতে রাঘব বহেলের বাড়ি এবং অফিসে অনুসন্ধান চালাল আয়কর দফতরের কর্মীরা।

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from PTI)

কুইন্ট নিউজ পোর্টাল এবং নেটওয়ার্ক 18 গ্রুপের প্রতিষ্ঠাতা হলেন রাঘব বহেল। 

নিউ দিল্লি:

আয়কর দফতরের কর্মীরা এবার হানা দিল মিডিয়া ব্যারন রাঘব বহেলের বাড়ি। জানাল সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। নয়ডাতে রাঘব বহেলের বাড়ি এবং অফিসে অনুসন্ধান চালাল আয়কর দফতরের কর্মীরা। কর ফাঁকি দেওয়ার অভিযোগে এই হানা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।  পিটিআই জানিয়েছে, আয়কর দফতরের কর্মীরা বিভিন্ন নথিপত্র এবং প্রমাণের জন্যই হানা দিয়েছিল ঘটনাস্থলে। কুইন্ট নিউজ পোর্টাল এবং নেটওয়ার্ক 18 গ্রুপের প্রতিষ্ঠাতা হলেন রাঘব বহেল। 

কর ফাঁকি দেওয়ার অভিযোগে আরও বেশ কয়েকজন পেশাদারের অফিস এবং বাড়িতেও হানা দিয়েছে আয়কর দফতর।

রাঘব বহেল একটি বিবৃতির মাধ্যমে জানান, “আজ সকালে যখন আমি মুম্বাইতে ছিলাম, তখনই জানতে পারি, কয়েকজন আয়কর দফতরের কর্মীরা মিলে হানা দিয়েছে আমার বাড়ি ও অফিসে”। তিনি আরও বলেন, “আমরা আয়কর-সংক্রান্ত সমস্তরকম কাজকর্ম ঠিকভাবে করি। শুধু আয়করই নয়। অর্থ সংক্রান্ত আমাদের সব কাজকর্ম এবং নথিপত্রেও কোনওরকম গাফিলতি নেই”।

Advertisement

তিনি আরও বলেন যে, আয়কর দফতরের কর্তারা তাঁর মেল খতিয়ে দেখলেও, যে যে মেলগুলোতে অত্যন্ত জরুরি কিছু খবরের হদিশ রয়েছে, সেই মেলগুলো যেন তাঁরা না খোলেন।  

Advertisement