தமிழில் படிக்க Read in English
This Article is From Aug 06, 2018

পাকিস্তানি রঙমিস্ত্রীর গানে মজলো ইন্টারনেট। শুনেছেন আপনি?

একটা ফেসবুক লাইভে মহম্মদ আরিফ নামক ওই ব্যক্তিকে হামারি আধুরি কাহানি, চান্না মেরেয়া, ফির লে আয়া দিল ইত্যাদি বিখ্যাত বিভিন্ন গান গাইতে দেখা যাচ্ছে।

Advertisement
অফবিট

3.7 মিলিয়নের বেশি মানুষ মহম্মদ আরিফের ভিডিওটা দেখেছেন এবং 66,000 হাজারের বেশি ভিডিওটা শেয়ার হয়েছে।

ইন্টারনেটের মতো আর কেউই প্রতিভা খুঁজে পায় না। কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়া ‘ড্যান্সিং আঙ্কেল’ সঞ্জিব শ্রীবাস্তবকে খুঁজে বের করেছিল। তাঁর অসামান্য নৃত্য প্রতিভা সকলকে বিস্মিত করেছিল। আর এবার অন্য এক প্রতিভা সকলের সামনে উঠে এল এবং অন্যান্য বারের মতো এবারেও ইন্টারনেট তাঁকে বিখ্যাত করে দিল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটা ভিডিওতে পাকিস্তানের এক রঙ মিস্ত্রীকে বেশ কিছু বিখ্যাত গান গাইতে দেখা যাচ্ছে। তাঁর গানের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

একটা ফেসবুক লাইভে মহম্মদ আরিফ নামক ওই ব্যক্তিকে হামারি আধুরি কাহানি, চান্না মেরেয়া, ফির লে আয়া দিল ইত্যাদি বিখ্যাত বিভিন্ন গান গাইতে দেখা যাচ্ছে। ভিডিওতে তাঁকে নিজের কাজ করতে করতে একভাবে পরপর গান গাইতে দেখা যাচ্ছে।

গত পয়লা অগাস্ট পোস্ট হওয়ার পর থেকে ইন্টারনেটে তাঁর বহু অনুরাগী তৈরি হয়েছে। 3.7 মিলিয়নের বেশি মানুষ ভিডিওটা দেখেছেন এবং 66,000 হাজারের বেশি ভিডিওটা শেয়ার হয়েছে। ফেসবুক ও টুইটারে শেয়ার হওয়া ভিডিওটার অন্যান্য ভার্সন কয়েক হাজার মানুষ দেখেছেন এবং লাইক করেছেন।

Advertisement

নিচে মহম্মদ আরিফকে দেখে তাঁর গান শুনে নিন:

 
 

ভিডিওটায় বিভিন্ন মানুষ তাঁর অত্যন্ত প্রশংসা করেছেন।  

“গান শুনে চোখে জল এসে গেছে”, “উনি সেলিব্রিটি হওয়ার যোগ্যতা রাখেন”, “ঘণ্টার পর ঘণ্টা তাঁর গান শোনা যায়” ইত্যাদি বিভিন্ন কমেন্ট করেছেন বিভিন্ন মানুষ।

টুইটারে বহু মানুষ  @cokestudio-কে ট্যাগ করে জানতে চেয়েছেন এই গায়ককে যদি সেখানে কোনও সুযোগ দেওয়া সম্ভব হয়।

Advertisement


মহম্মদ আরিফের এখন একটা ফেসবুক পেজও আছে, যেখানে তিনি গত শুক্রবার আরও একটা ভিডিও পোস্ট করেন যা সকলের অত্যন্ত পছন্দ হয়েছে।

 

 
 

মহম্মদ আরিফ ও তাঁর কন্ঠস্বর সম্পর্কে আপনার কি মতামত? কমেন্ট সেকশনে আমাদের জানান।  

Advertisement