This Article is From Sep 19, 2018

Virender Sehwag's Tweet -স্বামী কে? টুইটারে সহজেই চিনছেন প্রাক্তন ক্রিকেটার শেহবাগ

অনেকে পছন্দ করলেও এই ধরণের লঘু মেসেজ টুইটারে দেওয়া নিয়ে বিরূপ প্রতিক্রিয়াও জানিয়েছেন অনেকে। এমন একটি ছবি শেয়ার করেছেন তিনি যা বিবাহিত পুরুষদের জন্য হাসির খোরাক জুগিয়েছে।

Virender Sehwag's Tweet -স্বামী কে? টুইটারে সহজেই চিনছেন প্রাক্তন ক্রিকেটার শেহবাগ

বীরেন্দ্র শেহবাগের শেয়ার করা ছবি

নিউ দিল্লি:

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমানের টুইটার ‘ফানিম্যান’ বীরেন্দ্র শেহবাগ (Virender Sehwag) আবারও মজার একটি ছবিতে মাত করে দিয়েছেন বিশ্বকে। এমন একটি ছবি শেয়ার করেছেন তিনি যা বিবাহিত পুরুষদের জন্য হাসির খোরাক জুগিয়েছে। বীরেন্দ্র শেহবাগ স্বামীদের সম্পর্কে নানান জোকস আর মজার ছবি শেয়ার করেছেন এর আগেও। 3 ঘন্টা আগে সোশ্যাল মিডিয়ায় তিনি এমনই একটি মজার জিনিস শেয়ার করেছেন। তিনি যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, একটি ডালে দুটি পাখি বসে আছে, দেখে বোঝা যাচ্ছে একটি পাখি অন্যটির উপর চেঁচাচ্ছে।

"পাখিদের সম্পর্কে বিশদ জানি না, কিন্তু এই ছবিতে স্বামীটিকে তা শনাক্ত করা বেশ সোজা।"- ক্যাপশনে লিখেছেন শেহবাগ। স্ত্রীদের চিৎকারে নাজেহাল হওয়া স্বামীদের নিয়ে নানান জোক চালু রয়েছে বাজারে। এটি তারই একটি প্রতিফলন।

দেখে নিন ছবিটি-

মাত্র তিন ঘন্টা আগে অনলাইনে শেয়ার হওয়া ছবিটি ইনস্টগ্রামে 32,000 'লাইক' এবং টুইটারে 11,000 এর বেশি ‘লাইক’ সংগ্রহ করেছে।

এখানে দেখে নিন মানুষের কী প্রতিক্রিয়া:

অনেকে পছন্দ করলেও এই ধরণের লঘু মেসেজ টুইটারে দেওয়া নিয়ে বিরূপ প্রতিক্রিয়াও জানিয়েছেন অনেকে।

এই প্রথমবার শেহবাগ সোশ্যাল মিডিয়ায় বিবাহ সম্বন্ধীয় জোকস প্রচার করেছেন এমনটা নয়। এই বছরের এপ্রিল মাসে, তাঁদের বিবাহের বার্ষিকীর মাত্র একদিন আগে টুইটারে তাঁর স্ত্রী আরতির সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। তাতে ছিল মজার একটি ক্যাপশন।

গত বছর জুন মাসেও বৈবাহিক সম্পর্কে ‘বস’ স্ত্রীদের সম্পর্কে একটি মেসেজ করেন তিনি:

 

Click for more trending news


.