हिंदी में पढ़ें
This Article is From Nov 28, 2019

Imran Khan Viral : বিলেত ফেরত পাক প্রধানমন্ত্রীর নাম "আইনস্টাইন খান" কেন দেওয়া হল?

পাকিস্তানের(Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের(Imran Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে

Advertisement
অল ইন্ডিয়া Edited by

পাকিস্তানের(Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের(Imran Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে ।

নয়াদিল্লি:

পাকিস্তানের(Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানের(Imran Khan) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়েছে । এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ইমরান খানের বক্তব্য নিয়ে রীতিমত হাসাহাসি চলছে। নিজের বক্তব্য রাখার সময় ইমরান বলেছেন," গাছ রাতের বেলায় অক্সিজেন দেয়।" আর এই বক্তব্যের পরই তাকে নিয়ে রীতিমত হাসাহাসি চলছে। অনেকে তো ইমরানকে "আইনস্টাইন খান" বলে দিচ্ছেন।

KBC: কলেজে ভর্তি হওয়ার জন্য ইনফোসিসের সহ-প্রতিষ্ঠাতা সুধা মূর্তিকে কী শর্ত দিয়েছিলেন অধ্যক্ষ?

একটি ইভেন্টে বক্তব্য রাখার সময় ইমরান(Imran Khan) বলেছেন, "গাছ রাতের বেলায় অক্সিজেন দেয়।" এই নতুন বৈজ্ঞানিক খোঁজ দেওয়ার জন্য ,তাকে নিয়ে রীতিমতো মজা আর হাসাহাসি চলছে। যাদের আয় কম সেই সমস্ত পরিবারের ছাত্রছাত্রীদের নিয়ে এই অনুষ্ঠানটি ছিল। এই অনুষ্ঠানে ইমরান যখন বক্তব্য রাখছিলেন ভিডিওতে দেখা যাচ্ছে প্রত্যেকেই নিজের হাসি চাপার চেষ্টা করছে।

Advertisement

অভিনব চুরি! ক্যাশ বাক্সে হাত না দিয়েও ৫০০০০ টাকা নিয়ে গেলো চোর

 দেখুন ভিডিও:

Advertisement

কিছুদিন আগেই পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলাওয়ল ভুট্টো জারদারিকে নিয়ে মজা করেছিলেন ইমরান খান । তিনি বলেছিলেন, "বৃষ্টি হলেই জল আসে একথা বলে, বিলাওয়াল গোটা বিশ্বের বৈজ্ঞানিকদের হতচকিত করে দিয়েছে।" মানুষ প্রধানমন্ত্রীকে  মনে করিয়ে দিয়েছেন যে অন্যের ভুল ধরার আগে বা অন্যকে  নিয়ে মজা করার আগে নিজের বিজ্ঞান ধারণা বাড়াক ইমরান। কিছুদিন আগেই কিছু আন্তর্জাতিক অতিথিদের সামনে কথা বলার সময় জার্মানি এবং জাপানের উল্লেখ করেছিলেন প্রধানমন্ত্রী। ইমরান খান তাদের  সম্বোধন করতে গিয়ে হঠাৎই বলে ফেলেন, "দুই দেশের সীমা একে অপরের সঙ্গে মিশে রয়েছে। আর তারপরেই অনেকেই প্রশ্ন করেছিলেন, অক্সফোর্ড থেকে স্নাতক যে প্রধানমন্ত্রী তার এই ধরনের ভুল হয় কী করে? আবার কেউ কেউ কেউ তো তাকেই নোবেল পুরস্কার দেওয়ার দাবি জানিয়ে ফেলেছেন।
 

Advertisement

Yogi Adityanath : যোগী আদিত্যনাথের কুকুরও কি নিরামিষাশী? কী খায় সে?

Advertisement