Read in English
This Article is From Jan 07, 2019

লোকসভা ভোটে বিজেপির ইস্তেহাররের দায়িত্বে রাজনাথ, প্রচার দেখবেন জেটলি

একদিন আগে দিল্লি, উত্তরপ্রদেশ সহ দেশের পাঁচ রাজ্যে নির্বাচনের দায়িত্ব ভাগ  করেছে  বিজেপি।

Advertisement
অল ইন্ডিয়া

দলের তরফে এক বিবৃতি জারি করে এ কথা বলা হয়েছে।                             

Highlights

  • লোকসভা নির্বাচনের ইস্তেহার তৈরিতে মুখ্য ভূমিকায় থাকবেন রাজনাথ
  • প্রচারের দায়িত্বে থাকবেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি
  • মোট ১৭ টি দল তৈরি করে দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ
নিউ দিল্লি:

বিজেপির হয়ে  লোকসভা  নির্বাচনের ইস্তেহার তৈরিতে মুখ্য ভূমিকায় থাকবেন কেন্দ্রীয়  স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। দলের ইস্তেহার কমিটির প্রধান  করা হয়েছে তাঁকে। আর প্রচারের দায়িত্বে থাকবেন  কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। দলের তরফে এক বিবৃতি জারি করে এ কথা বলা হয়েছে।

একদিন আগে দিল্লি, উত্তরপ্রদেশ সহ দেশের পাঁচ রাজ্যে নির্বাচনের দায়িত্ব ভাগ  করেছে  বিজেপি। উত্তরপ্রদেশের দায়িত্ব পেয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জে পি নাড্ডা।  দিল্লিতে দায়িত্ব সামলাবেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ।

হ্যালকে এক লাখ কোটি টাকার অর্ডার দিয়েছেব প্রমাণ করতে না পারলে পদ ছাড়ুন নির্মলা দাবি রাহুলের

Advertisement

নির্বাচনের আগে  মোট ১৭ টি দল তৈরি করে দিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ। তাতে ইস্তেহার এবং প্রচার  ছাড়া আরও কয়েকটি বিষয়কে সামনে রাখা হচ্ছে। জানা গিয়েছে মিডিয়া প্যানেলের  দায়িত্বে থাকবেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবীশঙ্কর প্রসাদ। তাঁর সঙ্গে  থাকবেন শাহনওয়াজ হুসেন এবং মীনাক্ষী লেখি। সামাজিক সংগঠন গুলিকে কাছে  টানার  ভার দেওয়া হয়েছে কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতীন গড়করিকে।  

লোকসভা নির্বাচনের সময় যে সব ইস্যু নিয়ে  বিজেপি সরব হবে সেগুলির বিষয়বস্ত ঠিক করে দেবে  একটি। সেটির দায়িত্বে থাকবেন সুষমা স্বরাজ। আগামী এপ্রিল-মে  মাস নাগাদ রাজ্যে  ভোট হওয়ার  সম্ভবনা।                            

Advertisement
Advertisement