This Article is From Sep 07, 2018

Mob attack in Bengaluru: বেঙ্গালুরুতে ছেলেধরা সন্দেহে গাছে বেঁধে পেটানো হল এক ব্যক্তিকে

kidnapper suspicion...ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনি (mob attack) দেওয়া হল এক ব্যক্তিকে। এবার বেঙ্গালুরুতে।

mob attack in bengaluru...গাছে বেঁধে মারা হচ্ছে ওই ব্যক্তিকে।

বেঙ্গালুরু:

ছেলেধরা সন্দেহে ফের গণপিটুনি (mob attack) দেওয়া হল এক ব্যক্তিকে। এবার বেঙ্গালুরুতে। বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডের বাসিন্দারা ওড়িশার মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে ছেলেধরা সন্দেহে প্রহার করল। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে দড়ি দিয়ে গাছের সঙ্গে শক্ত করে বেঁধে মারধর করে স্থানীয় মানুষরা।

ঘটনার একটি ভিডিও প্রকাশিত হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ওই ব্যক্তিকে জেরা করছে স্থানীয়রা এবং জোরে জোরে গালে থাপ্পড় মারছে। কেউ কেউ তার মাথায়ও আঘাত করছে সজোরে। ভিডিওটিতে শোনা যাচ্ছে, ওই স্থানীয় বাসিন্দাদের একজন হিন্দিতে তার কাছ থেকে পরিচয়পত্র চাইছে। আরেকজনকে বলতে শোনা যাচ্ছিল, “ও পুরো নাটক করছে”।

আরেকজন লোককে দেখা যাচ্ছে, হাসতে হাসতে গাছে বাঁধা মানুষটাকে থাপ্পড় মারছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে উদ্ধার করে ওড়িশার ওই বাসিন্দাকে।

এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

মাস দুয়েক আগে বত্রিশ বছর বয়সী এক সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে কর্নাটকের বিদারে ছেলেধরা সন্দেহে পিটিয়ে খুন করার পর আবার এই ঘটনা ঘটল বেঙ্গালুরুতে।

চলতি বছরের জুলাই মাসেই কেন্দ্র থেকে দেশের সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের প্রশাসনগুলিকে হোয়াটসঅ্যাপ থেকে ছড়ানো ছেলেধরার গুজবের ঘটনাগুলিকে পরীক্ষা করার পর কঠোর হাতে দমন করার নির্দেশ দেওয়া হয়েছিল।   

 

.