This Article is From Jun 22, 2018

অসমের যুগলকে মারতে মারতে বাইক থেকে নামিয়ে জোর করে দেওয়া হলো বিয়ে

অসমের গোয়ালপাড়ার গ্রাম দিয়ে এই যুগল বাইক করে যাওয়ার সময় গ্রামের এক দল মানুষ চড়াও হয় তাদের ওপর

অসমের যুগলকে মারতে মারতে বাইক থেকে নামিয়ে জোর করে দেওয়া হলো বিয়ে

সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটা লাঠি দিয়ে মেয়েটিকে রীতিমতো ছেলেটার কাছ থেকে সরে আসতে বলে সেই ব্যক্তি

গুয়াহাটি: আবার জোর করে এক তরুণ যুগলকে বিয়ে দিয়ে আইন নিজের হাতে তুলে নিলো অসমের একটি গ্রামের দল। পিটিআই-এর রিপোর্ট থেকে জানা যাচ্ছে, হামলা হওয়া সেই ছেলেটির ভাই জানিয়েছে, বাইক থেকে নামিয়ে তার ভাই এবং সঙ্গীকে মারতে মারতে সকলের সামনে একটা বৈঠক করে জোর করে বিয়ে দিয়েছে একটা দল।  গোটা গ্রাম সেই দৃশ্য শুধু দাঁড়িয়ে দেখেছে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে এই ঘটনার অভিযোগ আসার পর তারা দুইজনকে গ্রেফতার করেছে।


অসমের গোয়ালপাড়ার গ্রাম দিয়ে এই যুগল বাইক করে যাওয়ার সময় গ্রামের এক দল মানুষ চড়াও হয় তাদের ওপর।  আর তাদের বাইক থেকে জোর করে নামিয়ে মারধর করতে শুরু করে। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ার একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটা লাঠি দিয়ে মেয়েটিকে রীতিমতো ছেলেটার কাছ থেকে সরে আসতে বলে সেই ব্যক্তি। গোটা গ্রাম সেই দৃশ্য সেই মুহূর্তে দেখছিলো।


এমন সময়ই একজন আবার বাঁশের শক্ত লাঠি দিয়ে সেই তরুণীকে আঘাত অবধি করে। 


এএনআই-এর রিপোর্টে অসম পুলিশের ডিরেক্টর জেনারেল জানিয়েছেন, "আমাদের কাছে কোনো লিখিত অভিযোগ না আসলেও আমরা নিজে থেকে গোটা বিষয়টি তদন্ত করেছি এবং ইতিমধ্যে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে একজনকে গতকালই গ্রেফতার করা হয় এবং আরেকজনকে গ্রেফতার করা হয় আজ সকালে"


ভারতীয় দণ্ডবিধির আওতাধীন স্বেচ্ছা সহিংসতা ও যৌন হয়রানির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে।


অসমের করবি অংলঙে দুই জনকে গণপিটুনিতে হত্যা করার দুই দিনের মধ্যে আবার আরেকটা নক্কারজনক ঘটনা ঘটলো এই রাজ্যে। তখন সেই দুইজনকে ভুলবসত ছেলেধরা সন্দেহে লোকেরা মেরে ফেলে। নিজেদের গাড়িতে দোকাহোমা যাওয়ার পথে সাধারণ মানুষ তাদের ছেলেধরা সন্দেহে মেরে ফেলে সাধারণ মানুষ। 

 
.