Read in English
This Article is From Apr 01, 2019

জম্মু কাশ্মীরের পুঞ্চে পাকিস্তানের ছোঁড়া গুলিতে মৃত্যু বালিকার, আহত তিন

জম্মু কাশ্মীরের (Jammu And Kashmir) পুঞ্চে (Poonch) পাকিস্তানের ছোঁড়া গুলিতে মৃত্যু বালিকার, আহত তিন। এ নিয়ে পরপর চার দিন সীমান্তের ওপার  থেকে গুলি চালাল   পাক বাহিনী (Pak Forces)।

Advertisement
অল ইন্ডিয়া

জম্মু কাশ্মীরের পুঞ্চে পাকিস্তানের ছোঁড়া গুলিতে মৃত্যু বালিকার, আহত তিন (ফাইল চিত্র)

Highlights

  • জম্মু কাশ্মীরের পুঞ্চে পাকিস্তানের ছোঁড়া গুলিতে মৃত্যু বালিকার, আহত তিন
  • এ নিয়ে পরপর চার দিন সীমান্তের ওপার থেকে গুলি চালাল পাক বাহিনী
  • সকালেই সংঘর্ষে জঙ্গি সংগঠন লস্কর-ই- তইবার চার জঙ্গির মৃত্যু হয়েছে
শ্রীনগর:

জম্মু কাশ্মীরের (Jammu And Kashmir) পুঞ্চে (Poonch) পাকিস্তানের ছোঁড়া গুলিতে মৃত্যু বালিকার, আহত তিন। এ নিয়ে পরপর চার দিন সীমান্তের ওপার  থেকে গুলি চালাল   পাক বাহিনী (Pak Forces)। সকালেই দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় (South Kashmir Pulwama) নিরাপত্তা বাহিনীর (security forces ) সঙ্গে সংঘর্ষে জঙ্গি সংগঠন লস্কর-ই- তইবার (Laskar-E-Taiba) চার জঙ্গির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন নিরাপত্তা বাহিনীর তিন জওয়ান।

পুলওয়ামার (Pulwama) একটি জায়গায় জঙ্গিরা লুকিয়ে আছে খবর পেয়ে বাহিনী তল্লাশি চালায়। তখনই এই ঘটনা ঘটে যায়। জঙ্গিদের থেকে কিছু অস্ত্রও উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। কয়েকদিন আগে কাশ্মীরের পুলওয়ামায় তিন জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। এই সেই পুলওয়ামা যেখানে মাত্র মাস দুয়েক   আগে জঙ্গি হানায়  প্রাণ গিয়েছিল চল্লিশ জনেরও বেশি  সেনা জওয়ানের। সেখানেই সেদিন তিন জঙ্গিকে  খতম করে ভারতীয় বাহিনী আর আজ আরও  চার জঙ্গিকে  নিকেশ করা গিয়েছে ।  

       

Advertisement
Advertisement