This Article is From Apr 20, 2020

"ব্ল্যাক হোয়াইট অ্যান্ড মোর": লকডাউনে আর্ট গ্যালারিতে শুরু হল অনলাইন চিত্র প্রদর্শনী

এবার চিত্র প্রদর্শনী (Art Exhibition) শুরু হল অনলাইনে (Online) কলকাতা শহরে। ইমামি আর্ট গ্যালারির তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Advertisement
Kolkata Reported by , Written by

চিত্র প্রদর্শনী "ব্ল্যাক হোয়াইট অ্যান্ড মোর," শুরু হল অনলাইনেই

Highlights

  • চিত্র প্রদর্শনী "ব্ল্যাক হোয়াইট অ্যান্ড মোর," শুরু হল অনলাইনেই
  • এই চিত্র প্রদর্শনীতে নানান রঙের খেলা নেই
  • আজ থেকে শুরু হল এই চিত্র প্রদর্শনী

গোটা দেশে এখন লকডাউন চলছে। জীবনও যেন থমকে গিয়েছে। অফিস বন্ধ, বন্ধ বিনোদন শিল্পমহল, বন্ধ শিল্পকলা প্রতিষ্ঠানগুলিও। করোনা ভাইরাসের মোকাবিলায় এই লকডাউনের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে আর তাই বাড়িতেই সময় কাটাতে হচ্ছে সকলকে। তিলোত্তমা যেন অচেনা। শুনশান রাস্তাঘাট, স্তব্ধ জনজীবন। বন্ধ রয়েছে আর্ট গ্যালারিগুলিও। অন্যান্য বছর এই সময়ে নানা ধরনের প্রদর্শনীর আয়োজন করা হয়ে থাকে এই শহরে। এমনটাই ঠিক ছিল এবছরও, কিন্তু  লকডাউনের কারণে তা করা গেল না। তবে সব সমস্যারই একটা সমাধান থাকেই। তাই এবার চিত্র প্রদর্শনী (Art Exhibition) শুরু হল অনলাইনে, এই শহরে। ইমামি আর্ট গ্যালারির (Art Gallery) তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। বিশিষ্ট জনপ্রিয় শিল্পীদের চিত্র প্রদর্শনী দেখার সুযোগ মিলবে ইমামি আর্ট গ্যালারির অনলাইন (Online) প্লাটফর্ম মানে ওয়েবসাইটে।

বিশিষ্ট শিল্পীদের নিয়ে এই অনলাইন চিত্রপ্রদর্শনীর নাম, " ব্ল্যাক হোয়াইট অ্যান্ড মোর (Black White And More)।" মনোক্রমিক এই চিত্র প্রদর্শনীতে থাকছে শিল্পী যোগেন চৌধুরী, শিল্পী রবিন মন্ডল, এসজি বাসুদেব, দশরথ প্যাটেল, বোস কৃষ্ণমাচারি, মনু পারেখের মতো বিশিষ্ট এবং অত্যন্ত জনপ্রিয় শিল্পীদের শিল্পকর্ম। আজ, সোমবার থেকেই ইমামি আর্ট গ্যালারির ওয়েবসাইটে গিয়ে দেখতে পাবেন বিশিষ্ট শিল্পীদের চিত্র প্রদর্শনী।

এই চিত্র প্রদর্শনীতে (Art Exhibition) নানান রঙের খেলা নেই। শিল্পীরা সাদা আর কালোয় খুঁজেছেন নতুন অর্থ।
 

Advertisement
Advertisement