Read in English
This Article is From Jul 15, 2018

দক্ষিণ দিল্লির রেস্তোরাঁতে তুমুল ভাঙচুর চালালো একদল ডেলিভারি বয়

অন্তত 25 জন ব্যক্তি হাতে লাঠি নিয়ে হানা দেয় রেস্তোরাঁটিতে। রেস্তোরাঁর কাচ ভেঙে ফেলে, চেয়ার উলটে দিয়ে আতঙ্কজনক পরিস্থিতির সৃষ্টি করে তারা।

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from ANI)

দিল্লির রেস্তোরাঁতে ভাঙচুর চালালো একদল ডেলিভারি বয়

নিউ দিল্লি:

ডেলিভারি বয়দের রোষের মুখে পড়ল দক্ষিণ দিল্লির একটি রেস্তোরাঁ। শনিবার রাতে ওই ডেলিভারি বয়রা রেস্তোরাঁটি হামলা চালিয়ে ভাঙচুর চালায় বলে অভিযোগ। অন্তত 25 জন ব্যক্তি হাতে লাঠি নিয়ে হানা দেয় রেস্তোরাঁটিতে। রেস্তোরাঁর কাচ ভেঙে ফেলে, চেয়ার উলটে দিয়ে আতঙ্কজনক পরিস্থিতির সৃষ্টি করে তারা। ওই সময় রেস্তোরাঁটিতে বহু পরিবার নৈশভোজ সারছিল বলে অভিযোগ জানিয়েছেন রেস্তোরাঁর মালিক।

দক্ষিণ দিল্লির কালকাজির ওই রেস্তোরাঁর মালিক রোহিত বলেন, রেস্তোরাঁর সামনে তাদের বাইক রাখা নিয়ে প্রথমে তর্ক শুরু হয় ওই ডেলিভারি বয়দের। অত্যন্ত ব্যস্ত শনিবারের রাতে রাস্তাতেও যানজট ছিল চরম। “ডেলিভারি বয়রা বুঝতেই পারছিল না, ওদের বাইকগুলো রাখবে ঠিক কোথায়। ওই সময়ই কয়েকজন কর্তব্যরত অফিসার ব্যাপারটিতে হস্তক্ষেপ করলে দুই পক্ষের মধ্যে তুমুল বচসা শুরু হয়ে যায়”, বলেন রোহিত।

ডেলিভারি বয়রা তখন নিজেদের হোয়াটসঅ্যাপ গ্রুপের আরও প্রায় 25 জনকে ঘটনাটির কথা জানালে তারা ঘটনাস্থলে ছুটে আসে। রাত সাড়ে আটটা নাগাদ সকলে মিলে ওই রেস্তোরাঁতে ঢুকে ভাঙচুর চালায় বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। ভাঙচুর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই রেস্তোরাঁর পিছনের দরজা দিয়ে শিশু ও মহিলাদের বেরিয়ে যেতে সাহায্য করেন রোহিত।

 

Advertisement
Advertisement