This Article is From Jun 24, 2020

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুললেন রূপা গাঙ্গুলি!

রাজনীতিবিদ রূপা আরও লিখেছেন, “ময়নাতদন্তের সময় কি শরীরে কোনও বিষের উপস্থিতি মিলেছে? সিসিটিভি ফুটেজের পরীক্ষা কি হয়েছে? দেখা কি গিয়েছে যে ঘরে কেউ ঢোকেনি?”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুললেন রূপা গাঙ্গুলি!

পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও ট্যাগ করেছেন রূপা

হাইলাইটস

  • পোস্টে নরেন্দ্র মোদি এবং অমিত শাহকেও ট্যাগ করেছেন রূপা
  • রূপা লিখেছেন, “তদন্ত কি তাড়াতাড়ি চলছে আদৌ?
  • নিয়মিত নিজের টুইটারে পোস্ট করে গিয়েছেন রূপা গাঙ্গুলি
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে এক সপ্তাহ অতিক্রান্ত হয়ে গেলেও এই মৃত্যু নিয়ে চর্চা চলছে লাগাতার। গত ১৪ জুন বান্দ্রায় নিয়ের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। আকস্মিক এই মৃত্যুর পরে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন সুশান্তের অনুরাগীরা। পাশাপাশি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদও করছে পুলিশ। এরই মাঝে সম্প্রতি ‘মহাভারত'-এর দ্রৌপদী তথা পশ্চিমবঙ্গের বিজেপির প্রথমসারির মুখ রূপা গাঙ্গুলিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। নিয়মিত নিজের টুইটারে পোস্ট করে গিয়েছেন রূপা গাঙ্গুলি।

রূপা গাঙ্গুলি সুশান্ত সিং রাজপুতের বিষয়ে টুইট করার সময় নিজের টুইটারে একটি ছবি শেয়ার করে লিখেছেন '#cbiforsushant'। তিনি তাঁর পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও ট্যাগ করেছেন। রূপা লিখেছেন, “তদন্ত কি তাড়াতাড়ি চলছে আদৌ এবং ফরেন্সিক দলটি ১৫ জুন কেন পৌঁছল?” অভিনেত্রী তথা রাজনীতিবিদ রূপা আরও লিখেছেন, “ময়নাতদন্তের সময় কি শরীরে কোনও বিষের উপস্থিতি মিলেছে? সিসিটিভি ফুটেজের পরীক্ষা কি হয়েছে? দেখা কি গিয়েছে যে ঘরে কেউ ঢোকেনি? পুলিশ এভাবেই একে আত্মহত্যা বলে চালিয়ে দিতে পারে না। কোনও সুইসাইড নোটও তো মেলেনি।”

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে করা রূপা গাঙ্গুলির টুইটটি খুবই ভাইরাল হয়েছে। সুশান্ত সিং রাজপুত ‘পবিত্র রিশতা' সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করে প্রথম মানুষের নজর কেড়েছিলেন। জরা নাচকে দিখা এবং ঝলক দিখলা যা'র মতো রিয়েলিটি শোতেও অংশগ্রহণ করেন। কাই পো চে সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। তারপরে শুদ্ধ দেশি রোমান্স, এম.এস. ধোনি, সোনচিড়িয়া এবং ছিঁছোড়ের মতো সিনেমায় অভিনয় করেন।

.