This Article is From Jul 28, 2018

মমতার মতো নেত্রীরই এখন দরকার আমাদের দেশের, বললেন তৃণমূল নেতারা

বিজেপিকে ক্ষমতা থেকে উৎখাত করার দাবি জানিয়ে তৃণমূল কংগ্রেসের নেতারা আজকে মেদিনীপুরের সভায় বললেন এই মুহূর্তে দেশের মানুষের জন্য দরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেত্রী।

মমতার মতো নেত্রীরই এখন দরকার আমাদের দেশের, বললেন তৃণমূল নেতারা

"কেন্দ্র থেকে বিজেপিকে ক্ষমতাচ্যুত করার জন্য সিন্ডিকেট তৈরি করেছি আমরা", বলেন অভিষেক

কলকাতা:

বিজেপিকে ক্ষমতা থেকে উৎখাত করার দাবি জানিয়ে তৃণমূল কংগ্রেসের নেতারা আজকে মেদিনীপুরের সভায় বললেন এই মুহূর্তে দেশের মানুষের জন্য দরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো নেত্রী। গত সপ্তাহে কলকাতার শহিদ দিবসের মঞ্চ থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তোলা ‘বিজেপি হঠাও, দেশ বাঁচাও’ স্লোগান দিয়ে তৃণমূল নেতারা আজকের মঞ্চে দাঁড়িয়ে আগামী লোকসভা নির্বাচনের 42’টি আসনেই জয়ের শপথ নেন।

গত 16 জুলাই নরেন্দ্র মোদী যে মাঠে সভা করেছিলেন, ঠিক সেই মাঠেই আজ সভা করলেন তৃণমূল নেতারা। ওই সভামঞ্চ থেকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আগামীল লোকসভা নির্বাচনে গেরুয়া ব্রিগেডকে রুখে দেওয়ার জন্য দলের সামনে ইতিমধ্যেই একটি লক্ষ্য স্থাপন করে দিয়েছেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন রাজ্যের উন্নয়ন ও এক সময়ের মাওবাদী অঞ্চল ও দার্জিলিং-এর পার্বত্য অঞ্চলের উন্নতির লক্ষ্যে মানুষকে সঙ্গে নিয়ে কাজ করে চলেছে পশ্চিমবঙ্গ সরকার।

তৃণমূল কংগ্রেস গণতন্ত্রকে খুন করছে এবং রাজ্যে সিন্ডিকেট রাজ চালাচ্ছে বলে যে দাবি করেন মোদী, সেইদিকে ইঙ্গিত করে অভিষেক বন্দ্যোপাধ্যায় এই মন্তব্য করেন।

তিনি বলেন, “কেন্দ্র থেকে বিজেপিকে ক্ষমতাচ্যুত করার জন্য সিন্ডিকেট তৈরি করেছি আমরা”।

তৃণমূল সরকার মুসলিম তোষণ করছে বলে যে অভিযোগ তুলেছে বিজেপি নেতৃত্ব, তাকেও কার্যত নস্যাৎ করে দেন অভিষেক।  



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.