हिंदी में पढ़ें Read in English
This Article is From Feb 19, 2020

চলন্ত ট্রেনে স্টান্ট করতে গিয়ে কীভাবে পিছলে গেল যুবকের হাত, দেখুন ভিডিও

TikTok Viral Video: চলন্ত ট্রেনে কেরামতি করতে গিয়ে যুবকের বিপদে পড়ার ওই ভিডিও শেয়ার করে রেলমন্ত্রী পীযূষ গোয়েল লিখলেন, "এটা সাহসিকতা নয়, বোকামি"

Advertisement
অফবিট Edited by

Train Stunt Video: চলন্ত ট্রেনে নানারকম কেরামতি দেখাতে গিয়ে ভয়ঙ্কর বিপদের সামনে পড়তে হয় এই যুবককে

Highlights

  • চলন্ত ট্রেনের দরজা ধরে স্টান্ট দেখাতে গিয়ে বিপদ
  • এক যুবকের স্টান্টবাজির সেই ভয়ঙ্কর দৃশ্য ভাইরাল হল
  • রেলমন্ত্রী নিজে শেয়ার করলেন ভিডিওটি, "বোকামি করা উচিত নয়", বললেন তিনি

স্টান্টবাজির চক্করে অনেককেই প্রাণ হারাতে হয়, তাও আবার সেই স্টান্ট যদি দেখানো হয় চলন্ত ট্রেনে। কিন্তু আজকাল চমক দিতে গিয়ে এমনভাবে জীবনের ঝুঁকি নিয়ে অনেকেই কেরামতি দেখান। কয়েকদিন ধরেই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল (TikTok Viral Video) হয়েছে তেমনই এক স্টান্টবাজির ভিডিও। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক চলন্ত ট্রেনের হাতল ধরে ঝুলতে ঝুলতে নানা রকম কসরৎ দেখাচ্ছেন। ঠিক সেই সময়ই ঘটলো বিপদ। কোনওভাবে ট্রেনের হাতল থেকে হাত পিছলে গেল তাঁর। মুহূর্তে ছিটকে পড়লেন চলন্ত ট্রেন থেকে। তবে কপাল ভাল থাকায় এ যাত্রা প্রাণে বেঁচে গেলেন যুবকটি। আপনি যদি ওই ভিডিও দেখেন আপনিও শিউরে উঠবেন। এই টিকটক ভিডিওটি (TikTok Video) নিজের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করলেন খোদ কেন্দ্রীয় রেলমন্ত্রী পীযূষ গোয়েল। তিনি (Piyush Goyal) লিখলেন, "এটা সাহসিকতা নয়, বোকামি"।

'মুকাবলা' ভাইরাল ভিডিওর শেষ অংশ চমকে দিচ্ছে সকলকে! নিজে চোখেই দেখুন এও কি সম্ভব?

ওই ভিডিওতে দেখা গেছে, হাত পিছলে চলন্ত ট্রেন থেকে রেললাইনে ছিটকে পড়লেও কোনও রকমে বরাত জোরে বেঁচে যান ওই যুবক। ট্রেনের হাওয়া টেনে নিতে পারতো তাঁকে, কিন্তু কোনওভাবে লাইনের পাশে বসে পড়ায় চলন্ত ট্রেনের চাকার তলায় যেতে যেতেও বাঁচেন তিনি। ট্রেন থেকে যাঁরা যুবকের স্টান্ট দেখছিল তাঁরাও আতঙ্কে শিউরে ওঠেন। 

Advertisement

ওই ভিডিওটি শেয়ার করে রেলমন্ত্রী ক্যাপশনে লেখেন, "চলন্ত ট্রেনে স্টান্ট দেখানো সাহসিকতার নয়, বোকামির পরিচয়। আপনার জীবন অমূল্য, একে এভাবে বিপদের মধ্যে ঠেলে দেবেন না। ট্রেনে সফর করার সময় নিয়ম অনুসরণ করুন এবং নিরাপদে আপনার যাত্রা উপভোগ করুন''।

দেখুন সেই Video:

Advertisement

"দেশপ্রেমী বউ চাই", বিজ্ঞাপন দিলেন বেকার চিকিৎসক, ভাইরাল সেই বিজ্ঞাপন

Advertisement

রেলমন্ত্রী পীযূষ গোয়েল এই ভিডিওটি শেয়ার করে নেওয়ার পর অসংখ্য মানুষ সেটি দেখেছেন। ৩ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছেন ভিডিওটিতে এবং হাজারেরও বেশি মানুষ ওই ভিডিওটি রি-টুইট করেছেন। কমেন্ট সেকশনে বহু মানুষ পীযূষ গোয়ালের এই পরামর্শের বিষয়ে একমত হয়েছেন। টুইটারে এই ধরণের প্রতিক্রিয়া এসেছে ...

Advertisement