This Article is From Oct 31, 2018

ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে সেলফির নেশাতেই প্রাণ গিয়েছে ভারতীয় দম্পতির

ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে সেলফি তুলতে গিয়েই  মৃত্যু হয়েছে ভারতীয় দম্পতির।

Advertisement
অল ইন্ডিয়া

পার্কের মুখপাত্র  জেমি রিচাডসন জানান এ বছর ওই ন্যাশনাল পার্কে দশ  জনের মৃত্যু হয়েছে।

Highlights

  • সেলফি তুলতে গিয়েই মৃত্যু হয়েছে ভারতীয় দম্পতির
  • স্থানীয় সংবাদ মাধ্যমের খবর থেকে তেমনই ইঙ্গিত মিলছে
  • পরিবার সূত্রে খবর, 2014 সালে বিষ্ণু ও মীনাক্ষীর বিয়ে হয়
নিউ ইয়র্ক :

ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে সেলফি তুলতে গিয়েই  মৃত্যু হয়েছে ভারতীয় দম্পতির। স্থানীয়  সংবাদ মাধ্যমের খবর থেকে  তেমনই  ইঙ্গিত মিলছে।  বিষ্ণু  বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তির মৃত্যু  হয় দিন  কয়েক আগে। ওই  ন্যাশনাল পার্কের এক জায়গায় ক্যামেরা  পড়ে  থাকতে  দেখা  যায়। সেই  সূত্র  ধরেই শুরু  হয় তল্লাশি। আর তখনই দুজনের দেহ  উদ্ধার  করা হয়।

 বিষ্ণুর মৃত্যুর পর তাঁর  ভাই জানিয়েছেন পার্কের ভিউ পয়েন্টের একদিকে  ট্রাইপডের উপর ক্যামেরা  বসিয়েছিলেন মীনাক্ষী। এরপর নির্দিষ্ট জায়গায়  গিয়ে দাঁড়ান দু'জনে।  ঠিক সেই  সময় কোনও ঘটনা ঘটেছে  বলে তাঁর  অনুমান।

 

ক্যালিফোর্নিয়ার ন্যাশনাল পার্কে 800 ফুট উঁচু থেকে পড়ে মৃত্যু ভারতীর দম্পতির

Advertisement

 

পেশায় ইঞ্জিনিয়ার দম্পতি  ফেসবুক থেকে শুরু করে  বিভিন্ন সোশ্যাল নেটওয়ারিকং  সাইটে খুবই সক্রিয় ছিলেন। নানা  কিছু পোস্টও করতেন তাঁরা। একটি  পোস্টে দেখা গিয়েছে  মীনাক্ষী গ্রান্ড ক্যানিয়নের পাশে  দাঁড়িয়ে  আছেন।  সঙ্গে  ছিল ক্যাপশান।

তাতে বলা হয়েছে    সেলফির নেশায় কোনও রকম ঝুঁকি নেওয়া  উচিত নয়।             nbsp;  

Advertisement

 পার্কের মুখপাত্র  জেমি রিচাডসন জানান এ বছর ওই ন্যাশনাল পার্কে দশ  জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে আছেন এক ভারতীয়  যুবক আশিস পেনুগুন্ডাও। তাঁর মৃত্যু  হয় মে মাসে। তিনিও উঁচু জায়গা থেকে  পড়ে গিয়েছিলেন।          

প্রাথমিক তদন্তে  জানা গিয়েছে, স্ত্রী মীনাক্ষীকে  নিয়ে  ক্যালিফোর্নিয়ার একটি  ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়েছিলেন  তিনি। সেখানকার  একটি পয়েন্ট থেকেই পড়ে যান দু'জন। উচ্চতা প্রায় 800  ফুট  হওয়ার প্রাণ হারান দুজনেই। পরিবার  সূত্রে খবর, 2014  সালে দুজনের বিয়ে হয়। দু'জনেই পেশায় ইঞ্জিনিয়ার। ফেসবুক পোস্টে বলা হয়েছে  এঁরা চেনাগান্নুর নামে এই ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন পড়ুয়া।

Advertisement