Read in English
This Article is From May 14, 2018

ভুয়ো ফোন করে ইন্ডিগো কর্মচারী সংস্থাকে একটা 'শিক্ষা' দিতে চেয়েছিল

সিনিয়রদের কাছ থেকে ক্রমাগত সাবধানবাণী শুনতে শুনতে অতিষ্ঠ হয়ে গিয়ে ইন্ডিগো এয়ারলাইনসের এক কর্মী ‘বোমাতঙ্ক’ ছড়িয়ে কয়েক ঘন্টার জন্য বন্ধ রেখে দিয়েছিল বিমানবন্দরের কাজকর্মকে।

Advertisement
অল ইন্ডিয়া

ভুয়ো ফোন করার জন্য গ্রেফতার করা হল 23 বছরের কার্তিক মাধব ভাটকে

নিউ দিল্লী: নিজের কাজ নিয়ে সিনিয়রদের কাছ থেকে ক্রমাগত সাবধানবাণী শুনতে শুনতে অতিষ্ঠ হয়ে গিয়ে ইন্ডিগো এয়ারলাইনসের এক কর্মী ‘বোমাতঙ্ক’ ছড়িয়ে কয়েক ঘন্টার জন্য বন্ধ রেখে দিয়েছিল বিমানবন্দরের কাজকর্মকে, জানাল পুলিশ। ধৃত ব্যক্তি তার অপরাধ স্বীকার করেছে। পুলিশ জানায়, কার্তিক মাধব ভাট নামের পুনের 23 বছরের ওই ব্যক্তি গত 2 মে ফোন করে বলেন যে, মুম্বাইগামী ইন্ডিগোর বিমানে বোম রাখা আছে। বিমানবন্দরের সিকিউরিটি বিভাগ সঙ্গে সঙ্গে একটি অ্যালার্ট জারি করে। মুম্বাইগামী বিমানের সমস্ত যাত্রীর ব্যাগ থেকে শুরু করে বিমানবন্দরের সমস্ত স্থানে জরুরি ভিত্তিতে তল্লাশি শুরু হয়।

দু’ঘন্টা তল্লাশি চালানোর পরেও কিছুই পাওয়া যায় না।

সিকিউরিটি অফিসাররা তারপর জানান যে, এই ফোনকলটি আসলে একটি গুজব ছড়ানোর চেষ্টা ছাড়া আর কিছুই নয়। তদন্ত শুরু হয়। তদন্তে করে  কার্তিক মাধব ভাটের ফোন নাম্বারটি পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, ইন্ডিগো এয়ারলাইনসের কাস্টোমার সার্ভিস অফিসার কার্তিক মাধব ভাট নিজের কাজ নিয়ে তিতিবিরক্ত হয়ে গিয়েছিল। নিজের কাজ নিয়ে সারাক্ষণ সহকর্মীদের কাছে নানারকম ব্যঙ্গোক্তি শুনতে শুনতে অতিষ্ঠ হয়ে গিয়ে সে ঠিক করে নিজের সংস্থাকে একটু “শিক্ষা” দিতে হবে। জানায় পুলিশ।

Advertisement
2013 সালে হসপিটালিটি এন্ড এভিয়েশন নিয়ে একটি ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা কোর্স সম্পূর্ণ করে সে এই ইন্ডাস্ট্রিতে কাজে যোগ দেয় বলে জানায় পুলিশ।
 
Advertisement