Read in English
This Article is From Feb 05, 2020

অভিষেকের জন্মদিনে আরাধ্যার হয়ে কী দিলেন Aishwarya Rai Bachchan ?

হৃদয় ভরা শুভেচ্ছা এসেছে আরাধ্যার (Aradhya) তরফ থেকে।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

ঐশ্বর্য রাই বচ্চন ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিনের ছবি শেয়ার করেছেন

Highlights

  • অভিষেকের ৪৪ তম জন্মদিন উদযাপন করল গোটা বচ্চন পরিবার
  • ঐশ্বর্য রাই বচ্চন ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিনের ছবি শেয়ার করেছেন
  • অভিষেক বচ্চনকে ২০১৮ সালে মনমরজিয়া ছবিতে শেষবার দেখা গিয়েছে
নয়াদিল্লি:

শুভ জন্মদিন অভিষেক বচ্চন (Abhisekh Bachchan)। তাঁর ৪৪ তম জন্মদিন উদযাপন করল গোটা বচ্চন পরিবার। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ইনস্টাগ্রাম প্রোফাইলে জন্মদিনের সেই সব ছবি শেয়ার করেছেন। মঙ্গলবার রাতে গুরুর অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিগুলি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন (Amitabh Bachcchan), জয়া বচ্চন (Jaya Bachchan), আরাধ্যা (Aradhya) এবং অবশ্যই বার্থডে বয় অভিষেককে। ছবিতে পাঁচজনকেই মন খুলে হাসতে দেখা যাচ্ছে। ঐশ্বর্য ছবিটির সঙ্গে বেশ কিছু ইমোজিও জুড়ে শেয়ার করেছেন।

দেখে নিন ঐশ্বর্য রাইয়ের পোস্ট

হৃদয় ভরা শুভেচ্ছা এসেছে আরাধ্যার তরফ থেকে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঐশ্বর্য (Aishwarya) একটা মিষ্টি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিষেক আরাধ্যা আর তাঁকে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, "শুভ জন্মদিন বেবি পাপা, সবসময় ভালবাসি তোমাকে।" অভিষেক বচ্চনও অনেকগুলো ইমোজি দিয়ে কমেন্ট করেছেন এই পোস্টে।
 

Advertisement

এই পোস্টটির কথাই এতক্ষণ আমরা বলছিলাম

Advertisement

শ্বেতা বচ্চন নন্দাও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ভাইয়ের জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা জানিয়েছেন, একটি ছবি শেয়ার করে। আর লিখেছেন, "আমাদের দুজনের জন্য তৈরি করা সেই সাইকেলে, আজকের দিনের জন্য এবং সারা জীবনের জন্য।"

অভিষেক বচ্চনকে (Abhisekh Bachchan) ২০১৮ সালে মনমরজিয়া ছবিতে শেষবার দেখা গিয়েছে। যদিও এখন তাঁর ছবির লম্বা লিস্ট। দ্য বিগ বুল, লুডো এবং সুজয় ঘোষের ২০১২ সালের ছবি কাহানির চরিত্র বব বিশ্বাসের রোলে একটি ছবিতে কাজ করছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্ট। অভিনেতাকে গুলাব জামুনে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে। যেটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন অনুরাগ কাশ্যপ।

Advertisement