This Article is From Dec 29, 2019

অনশুলার জন্মদিনে হাজির পুরো পরিবার! দাদা ছাড়া আর কারা এলেন এবার?

অনশুলা কাপুর জন্মদিনের অনুষ্ঠানে এবার সঙ্গে পেলেন তার পুরো পরিবারকে।

অনশুলার জন্মদিনে হাজির পুরো পরিবার! দাদা ছাড়া আর কারা এলেন এবার?

অনশুলার জন্মদিনে হাজির পুরো পরিবার

হাইলাইটস

  • অনশুলা ২৭ শে পা দিলেন রবিবার
  • পরিবারের সঙ্গে জন্মদিনের অনুষ্ঠান পালন
  • অনশুলার জন্মদিনের ভিডিও শেয়ার জাহ্নবীর
নয়াদিল্লি:

রবিবার ২৭-শে পা দিলেন অনশুলা কাপুর। আর তার জন্মদিনের অনুষ্ঠানে এবার সঙ্গে পেলেন পুরো পরিবারকে। বিভিন্ন ফ্যান ক্লাবের তরফ থেকে ইনস্টাগ্রামে তার জন্মদিনের ভিডিও শেয়ার করা হয়েছে। যা এই মুহূর্তে যথেষ্ট ট্রেন্ডিং রয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে অনশুলার বাবা বনি-কাপুর, তার দাদা অর্জুন কাপুর, তার বোনেরা, জাহ্নবী, খুশি এবং শানায়া কাপুর তাকে একসঙ্গে চিয়ার করছে। অনশুলাও তখন কেক মজা করে কেক কাটছে। জাহ্নবী কাপুর আবার ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু টুকরো ছবিও শেয়ার করেছেন।

দেখুন আনন্দ উদযাপনের সেই ভিডিও
 

অনশুলার জন্মদিনের পার্টির আরও কিছু ভিডিও

অনশুলা এবং অর্জুন দুজনেই বনি কাপুর ও প্রথম স্ত্রী মোনা শৌরির সন্তান। যিনি ২০১২ সালে মারা গিয়েছেন। জাহ্নবী আর খুশি হলেন বনি ও তাঁর দ্বিতীয় স্ত্রী শ্রীদেবীর সন্তান। শ্রীদেবী গত ফেব্রুয়ারিতে প্রয়াত হয়েছেন।

জাহ্নবী কাপুর বলিউডে পা রেখেছেন ধড়ক ছবি দিয়ে ২০১৮ সালে। আর হাতেও রয়েছে বহু ছবি। গুঞ্জন সাক্সেনা: কার্গিল গার্ল, রাজকুমার রাওয়ের সঙ্গে রুহ আফজা এবং ঘোস্ট স্টোরিজে দেখা যাবে তাকে। এছাড়াও করণ জোহরের তখৎ এবং দোস্তানা ২ তে তাকে দেখা যাবে।

অন্যদিকে অর্জুন কাপুরকে শেষ দেখা গিয়েছে পিরিয়ড ড্রামা "পানিপথে" যেখানে তার সঙ্গে অভিনয় করেছিলেন কৃতী শ্যানন এবং সঞ্জয় দত্ত। এর পরে অর্জুনকে দেখা যাবে "সন্দীপ অউর পিঙ্কি ফরার" সিনেমায়। যেখানে তার বিপরীতে রয়েছেন পরিণীতি চোপড়া।

খুশি কাপুর, সেপ্টেম্বরে উচ্চশিক্ষার জন্য নিউইয়র্কে গিয়েছিলেন, ক্রিসমাসের ছুটিতে এ মাসেই মুম্বাই ফিরে এসেছেন তিনি।

.