Read in English
This Article is From Aug 09, 2018

হ্যাপি ইন্টারন্যাশনাল ক্যাট ডে! বিশেষ এই দিনে দেখুন সেলেব্রিটিদের পোষ্যপ্রেম

আমাদের প্রিয় কিছু সেলেব্রিটিও তাঁদের প্রিয় সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন বিড়ালকেই

Advertisement
অফবিট (with inputs from ANI)

8 অগাস্ট হল আন্তর্জাতিক বিড়াল দিবস

নিউ দিল্লি :

গতকাল, বুধবার ছিল আন্তর্জাতিক বিড়াল দিবস! শুনে অবাক হবেন না মোটেই। ইন্টারন্যাশনাল ফান্ড ফর অ্যানিম্যাল ওয়েলফেয়ারের তরফ থেকে 8 অগাস্ট দিনটি নির্ধারণ করা হয়েছে এই প্রাণিটির জন্য। 2002 সালে বিড়ালের জন্য এই দিনটি পৃথকভাবে তৈরি করা হয়েছিল এবং তারপর থেকে বিড়াল প্রেমীদের জন্য আনন্দ উদযাপনের নতুন ঠিকানা হয়ে উঠেছে এই দিনটি। পোষ্য প্রাণীদের মধ্যে বিড়াল অন্যতম জনপ্রিয়। আমাদের প্রিয় কিছু সেলেব্রিটিও তাঁদের প্রিয় সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন বিড়ালকেই। সেই তালিকায় আলিয়া ভাট থেকে টেইলর সুইফট বাদ নেই কেউই।

আন্তর্জাতিক বিড়ল দিবসে 5 জন বিড়ালপ্রেমী সেলেব্রিটির কথা জেনে নিনঃ

আলিয়া ভাট

Advertisement

‘রাজি’ তারকা আলিয়া তাঁর পোষ্য বিড়ালটিকে পেয়েছিলেন জন্মদিনের উপহার হিসেবে। এই লোমশ বিড়ালটির নাম এডওয়ার্ড ভাট। আলিয়া প্রায়ই বলে থাকেন এই এডওয়ার্ড তাঁর মন ভালো করার রসদ। নিজের শরীর খারাপ থাকলেও এই পোষ্যের সাথে সময় কাটিয়েই আরাম পান আলিয়া। ইন্সটাগ্রাম নিয়মিত নিজের পোষ্যের সাথে ছবি পোস্টও করেন তিনি।

আলিয়া আন্তর্জাতিক বিড়াল দিবসে এই বিশেষ পোস্টটিও করেছেন ইন্সটাগ্রামে।

 

জ্যাকলিন ফার্নান্দেজ

Advertisement

বিড়ালপ্রেমী জ্যাকলিন তাঁর লোমশ বিড়াল ইয়োডার সাথে প্রায়ই নিজের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। জ্যাকলিন পিপল ফর এথিকাল ট্রিটমেন্ট অফ অ্যানিম্যাল (পেটা)-এর সক্রিয় সদস্যও।

রিচা চাড্ডা

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে একজন রিচা। নিজের দুই বিড়ালের নাম রেখেছেন কামলি আর জুগনি। ‘ফুকরে’ তারকা সবসময়ই দুই পোষ্যের সাথে মজার আপডেট দিতেই থাকেন সোশ্যাল মিডিয়ায়।

টেইলর সুইফ্ট

Advertisement

'ক্যাট লেডি' হিসাবেও পরিচিত এই গায়িকা। দু’টি স্কটিশ গোলগাল বিড়াল- অলিভিয়া বেনসন এবং মেরিডিথ গ্রে- টেইলরের প্রিয় সঙ্গী। টেইলর প্রায়ই এই দুই বিড়ালের সাথে নিজের ছুটি কাটানোর বা খুনসুটির নানা ছবি পোস্ট করেন ইস্টাগ্রামে।.

এড সেরান

‘শেপ অফ ইউ’এর গায়কের দুই বিড়াল ডরিটো এবং ক্যালিপো, তাদের নিজস্ব ইন্সটাগ্রাম অ্যাকাউন্টও আছে।

সেলেব্রিটি হোন বা সাধারণ মানুষ পোষ্য প্রাণিটি প্রত্যেকেরই প্রিয়। তাই, নিজের প্রিয় পোষা বেড়ালের সাথে এই দিনটা উদযাপন করতে ভুলবেন না যেন!

Advertisement