Read in English
This Article is From Aug 06, 2018

তেলেঙ্গানার দুই কৃষককে কিকি চ্যালেঞ্জ বিজয়ী নির্বাচিত করলো ইন্টারনেট

কমেডিয়ান এবং টিভি শো সঞ্চালক ত্রেভর নোয়াহ ইনস্টাগ্রামে এই কৃষকদের ভিডিও পোস্ট করে লেখেন “ওঁরা কিকি চ্যালেঞ্জ জিতে গেছে।“

Advertisement
Telangana

গীলা অনিল কুমার এবং পিল্লি থিরুপাথির নাচ সকলের মন জয় করে নেয়

তেলেঙ্গানা:

ইন্টারনেট কিকি চ্যালেঞ্জের বিজয়ীকে বেছে নিয়েছে। না, এক্ষেত্রে কোনও অভিনেতা, তারকা বা নৃত্যশিল্পী নয়। তেলেঙ্গানার দুই কৃষক তাঁদের সেফ ও পরিবেশ বান্ধব গাড়ি বিহীন পারফর্মেন্সের জন্য সেরার শিরোপা লাভ করেছে।  

কমেডিয়ান এবং টিভি শো সঞ্চালক ত্রেভর নোয়াহ ইনস্টাগ্রামে এই কৃষকদের ভিডিও পোস্ট করে লেখেন “ওঁরা কিকি চ্যালেঞ্জ জিতে গেছে।“  

24 বছরের গীলা অনিল কুমার এবং 28 বছরের পিল্লি থিরুপাথির মাঠ ভর্তি কাদার মধ্যে বলদে হাল টানার সময় ফ্রিস্টাইল গ্রোভ এবং সুইর্ল সচরাচর দেখা যায় না। কিন্তু তাঁদের সারল্য, নিষ্পাপ এবং কাদা মাখা শরীরের ঔজ্জ্বল্য- তার সঙ্গে র‍্যাপার ড্রেকের “ইন মাই ফিলিং” গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ সকলেরই মন জয় করে নেয়। ভিডিওটা কয়েক মিলিয়ন মানুষ ইতিমধ্যে দেখা ফেলেছেন।

চিত্রনির্মাতা শ্রীরাম শ্রীকান্ত তাঁর ইউটিউব চ্যানেলে ভিডিওটা পোস্ট করে নিজের তেলেঙ্গানার করিমনগর জেলার লাম্বাডিপল্লি গ্রামের প্রসঙ্গে লেখেন “আমার গ্রামের শো যেখানে সংস্কৃতি, উন্নয়নশীল কাজকর্ম, উৎসব, আনন্দ, সচেতনতা, ছোট ছবি, রাজনৈতিক কার্যকলাপ এবং সব কিছুই হয়।“

Advertisement

এর আগে কিকি চ্যালেঞ্জে অংশগ্রহণ করতে গিয়ে বিভিন্ন মানুষ নানা বিপদের সম্মুখীন হয়েছে। তাই পুলিশ কিকি চ্যালেঞ্জ গ্রহণের ক্ষেত্রে সতর্কবার্তা জারি করেছে। শ্রীকান্ত কিকি চ্যালেঞ্জ সম্পর্কে জানতে পারার পর চেয়েছিলেন এমন কিছু করতে যা দেখে মানুষ আনন্দ যেমন পাবে তেমনই মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা যাবে।

তারপর গ্রামের এই দুই ব্যক্তির সঙ্গে বিষয়টা নিয়ে আলোচনা করে তিনি ভিডিওটা শুট করেন। ভিডিওটা ইন্টারনেটে সকলের অত্যন্ত পছন্দ হয়েছে।

সোশ্যাল মিডিয়ার সবচেয়ে নতুন ট্রেন্ড কিকি চ্যালেঞ্জ যেখানে আসতে চলতে থাকা একটা গাড়ি থেকে নেমে এসে “ইন মাই ফিলিং” গানের সঙ্গে নাচতে হবে। কিকি চ্যালেঞ্জ, ইন মাই ফিলিং চ্যালেঞ্জ এবং কমেডিয়ান শিগি এই চ্যালেঞ্জ প্রথম গ্রহণ করায় ডুইং দ্যা শিগি ইত্যাদি নামে পরিচিত।  

Advertisement
Advertisement