हिंदी में पढ़ें
This Article is From Dec 20, 2019

আইপিএলের নিলামে এই রহস্যময়ী একের পর এক কোটি টাকার দর হাঁকাচ্ছিলেন, কে ইনি?

IPL Auction 2020: সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ সহ অন্যদের পাশে দেখা যায় এই তরুণীকে, বারবার ক্যামেরায় দেখা যাচ্ছিল তাঁকে

Advertisement
অফবিট Edited by

Mystery Girl: বৃহস্পতিবার হওয়া আইপিএলের নিলামে দেখা যায় এই তরুণীকে

Highlights

  • আইপিএলের নিলামে দেখা গেল এই রহস্যময়ীকে
  • ক্যামেরা বারবার দেখাল তাঁকেই, তরুণীকে ঘিরে চলল জল্পনা
  • পরে জানা যায়, সানরাইজার্স হায়দরাবাদের মালিকের কন্যা তিনি

বৃহস্পতিবার কলকাতা অনুষ্ঠিত হল আইপিএল ২০২০-এর নিলাম পর্ব। ওই নিলামে আধিপত্য বিস্তার করতে দেখা যায় অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের। গ্লেন ম্যাক্সওয়েলের আক্রমণাত্মক ব্যাটিংয়ের সুবাদে তাঁকে দলে নেওয়ার জন্যে সাংঘাতিক রেষারেষি চলে আইপিএলের (IPL) দুটি টিম দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে। কিন্তু শেষ পর্যন্ত ১০.৭৫ কোটি টাকা দর হেঁকে নিলামে তাঁকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাব এই আইপিএলে নিলামে সবচেয়ে বেশি পুঁজি  ৪২.৭০ কোটি টাকা হাতে নিয়ে নিলামে অংশ নেয়। কিন্তু এই নিলামের দর (IPL Auction 2020) কষাকষির মধ্যে নজর কাড়েন এক রহস্যময়ী তরুণী (Mystery Girl)। আসলে আইপিএলের সঙ্গে রহস্যময়ী তরুণীদের বরাবরই যোগ রয়েছে। ২০১৮ সালেও রহস্য তৈরি করেন মালতী চাহার এবং আরসিবি ভক্ত দীপিকা ঘোষরা। এই বছরও রহস্য ছড়িয়েছে ওই নতুন মুখ, সবার আলোচনার মধ্যমণি হয়েছেন ওই রহস্যময়ী। 

IPL Auction 2020: সবচেয়ে দামি বিদেশি খেলোয়াড় হয়ে ইতিহাস গড়লেন প্যাট কামিন্স

বৃহস্পতিবার ২০২০ সালের আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ, মুত্তিয়া মুরলিধরণ এবং কোচ ট্রেভর বেলিস সহ অন্যদের পাশে দেখা যায় এই তরুণীকে, বারবার ক্যামেরায় দেখা যাচ্ছিল তাঁকে। প্রথম খেলোয়াড়কে কিনতে বেশ খানিকটা সময়ও লাগায় ওই দল। কিন্তু তাতে কী, ততক্ষণে ওই রহস্যময়ী সবার নজর কেড়েছে এবং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

Advertisement

আরে আপনিও কি চিনতে পারেননি ওই রহস্যময়ীকে? তাহলে জেনে নিন, ওই মহিলা আর কেউ নন, তিনি হলেন কাব্য মেরান, সানরাইজার্স হায়দরাবাদের মালিক কলানিথ মারানের ২৭ বছরের কন্যা, যিনি ফ্রাঞ্চাইজির সহ-মালকিন। কাব্য একজন ক্রিকেটপ্রেমী,  যিনি সান টিভি এবং সান টিভির এফএম চ্যানেলগুলির সঙ্গে যুক্ত।

Advertisement

IPL 2020: নিলামের পর কোন দল কেমন হল, এক নজরে

মনে করে দেখুন এর আগে ২০১৮ সালের আইপিএলে তাঁকে প্রথম দেখা যায়, রাজীব গান্ধি স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ চলাকালীন সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন জানাতে গ্যালারিতে উপস্থিত ছিলেন তিনি। কাব্য মেরান চেন্নাই থেকে এমবিএ করেছেন। তবে বর্তমানে তাঁর সমস্ত মনোযোগ আইপিএলের দিকে।

Advertisement