Read in English
This Article is From Dec 14, 2018

মাল্যদান থেকে সিঁদুর দান- দেখুন ইশা আম্বানি ও আনন্দ পিরামালের বিয়ের ভিডিও

পরিবারের পিআর টিম দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে বিয়ের অনুষ্ঠান দেখা যাচ্ছে। ভিডিওটি ইশা আম্বানি এবং আনন্দ পিরামালের মাল্যদান থেকে শুরু হয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া
মুম্বাই:

গত বুধবার মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি অ্যান্টিলিয়াতে এক অসাধারণ অনুষ্ঠানে ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ে সম্পন্ন হয়েছে। পরিবারের পিআর টিম দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে বিয়ের অনুষ্ঠান দেখা যাচ্ছে। ভিডিওটি ইশা আম্বানি এবং আনন্দ পিরামালের মাল্যদান থেকে শুরু হয়েছে। নববধূর বাবা, কোটিপতি মুকেশ আম্বানি তাঁর মেয়েকে আনন্দ পিরামালের হাতে তুলে দেন।

এর পর, দম্পতির সাত পাক ঘোরার ভিডিও দেখা যাচ্ছে। বিয়ের আচারানুষ্ঠান শেষ হলে মা নিতা আম্বানি তাঁর মেয়েকে জড়িয়ে ধরেন। এরপর ভিডিওটিতে তুলে ধরা হয়েছে সিঁদুর দানের অনুষ্ঠানটিও।

ইশা অম্বানির বিয়েতে স্টাইল স্টেটমেন্টে নজরকাড়া বচ্চন পরিবার

ইশা আম্বানি ও আনন্দ পিরামালের মাল্যদান অনুষ্ঠান

এই বিবাহের রীতি অনুসারেই নববধূর গলায় মঙ্গলসুত্র পরিয়ে দেন আনন্দ। পরিবারের জ্যেষ্ঠদের প্রণাম করে আশীর্বাদ নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

আনন্দ পিরামাল মঙ্গলসুত্র পরাচ্ছেন ইশা আম্বানিকে

Advertisement

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পাশেই বসে বিয়ের অনুষ্ঠান দেখতে দেখা যায় অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং হিলারি ক্লিনটনকে।

ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান

অনন্ত আম্বানি, শ্লোক মেহতা এবং নববধূ ও বরের পরিবার এই অনুষ্ঠান চলাকালীন দম্পতির পাশেই বসে আছেন।

ইশা আম্বানি ও আনন্দ পিরামালের বিয়ের অনুষ্ঠান

Advertisement

আম্বানি-পিরামালের বিয়ের অনুষ্ঠানে সারা বিশ্ব থেকেই অতিথিরা উপস্থিত ছিলেন। বলিউড তারকা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী সকলেই ছিলেন এই অনুষ্ঠানে।

অনুষ্ঠানে মুকেশ আম্বানি, নিতা অম্বানি ও শ্লোকা মেহতা

বিয়ের উত্সবের ছবি এবং নাচের ভিডিওগুলি ভাইরাল হয়েছে।

উদয়পুরের দম্পতির প্রাক বিবাহের উত্সবে আন্তর্জাতিক গায়ক বিয়োন্সে অংশগ্রহণ করেন। ইতালি লেক কমোতে সেপ্টেম্বর তাঁদের এনগেজমেন্ট হয়।

হিলারি ক্লিনটন এবং প্রণব মুখার্জি অনুষ্ঠানে উপস্থিত

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন উপস্থিত হন বিয়েতে

অতিথিদের তালিকায় প্রাক্তন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন, প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জী, শরদ পাওয়ার, রাজনাথ সিং, মমতা বন্দ্যোপাধ্যায়, মেনকা গান্ধী, এন চন্দ্রবাবু নাইডু, রজনীকান্ত, এইচ ডি দেব গৌড়া, বিজয় রূপানি, সুরেশ প্রভূ এবং পি চিদম্বরমও ছিলেন।

ইশা আম্বানির বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস!

Advertisement

বলিউড থেকে, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, রণভীর সিং-দীপিকা পাডুকোন, শাহরুখ খান, সালমান খান ও আমির খান উপস্থিত ছিলেন। বচ্চন পরিবার, আলিয়া ভাট ও সোনম কাপুর, করিশমা কাপুর, করিনা কাপুর খান এবং সাইফ আলি খানও উপস্থিত ছিলেন।

বিয়ের অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা

বিবাহের আমন্ত্রণে দুটি স্তরীয় ফুলের বাক্সে নেকলেস এবং বহুমূল্য পাথর দেওয়া হয়েছে, যার প্রতিটির দাম 3,00,000 টাকা।

চার দশক ধরে আম্বানি ও পিরামাল পরিবার এঁকে অপরের ঘনিষ্ঠ বন্ধু।

Advertisement

Advertisement