This Article is From Nov 17, 2018

ইশার বিয়ের আগে ডান্ডিয়া উৎসবের সাজে মা নিতা আম্বানি

আজ রাতেই বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে এবং সেলিব্রিটি মেকআপ শিল্পী মিকি কন্ট্রাক্টর জমকালো পোশাক পরা নিতা আম্বানির একটি ছবি শেয়ার করেছেন

ইশার বিয়ের আগে ডান্ডিয়া উৎসবের সাজে মা নিতা আম্বানি

মিকি কনট্র্যাক্টর ও আবু জনি-সন্দীপ খোসলা নিতা আম্বানির ছবি শেয়ার করেছেন

নিউ দিল্লি:

ভারতের কোটিপতি মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি ১২ ডিসেম্বর আনন্দ পিরামালের সাথে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন। বিয়ের উৎসব ইতিমধ্যেই শুরু হয়েছে এবং নববধূ ও তাঁর মা নিতা অম্বানির বেশ কয়েকটি ছবিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

আজ রাতেই বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে এবং সেলিব্রিটি মেকআপ শিল্পী মিকি কন্ট্রাক্টর জমকালো পোশাক পরা নিতা আম্বানির একটি ছবি শেয়ার করেছেন। উদযাপন শুরু হচ্ছে ডান্ডিয়া উৎসব দিয়ে। মেয়ের বিয়ের আগে মা নিতা আম্বানির পোশাকটি এই উপলক্ষ্যে একেবারে নিখুঁত। এখানে দেখুন নিতার ছবি:


ইশা আবু জনি ও সন্দিপ খোসলার ডিজাইন করা একটি সুন্দর লেহেঙ্গা বেছে নিয়েছিলেন এই অনুষ্ঠানের জন্য। ডিজাইনার জুটি Instagram এ ইশার ছবি শেয়ার করেছেন। এক নজর দেখে নিন:

বিয়ের পরে রণভীরের বাবা কী বললেন দীপিকাকে: ‘দিওয়ানি ভাবনানি হো গ্যায়ি'

 

২০১৮ সালের শেষদিকে বলিউডের তারকাদের বিয়েরও লম্বা তালিকা আছে। দীপিকা পাডুকোনের সঙ্গে রণভীর সিংয়ের বহু প্রতীক্ষিত বিয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ১৪ নভেম্বর ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে সিন্ধি ও কোঙ্কানি উভয় মতেই ব্যক্তিগত কিছু বন্ধু ও আত্মীয়দের মাঝে বিয়ে আয়োজিত হয়। এখানে রইল সেই স্বপ্নের বিয়ের ছবি:

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান অভিনেতা-গায়ক নিক জোনাস ২ ডিসেম্বর যোধপুরে বিয়ে করছেন।

ইতালির লেক কোমোতে সেপ্টেম্বর মাসে আনন্দ পিরামালের সাথে ইশা আম্বানি এনগেজমেন্ট হয়। তিন দিনের এই বিশাল অনুষ্ঠানে বেশ কয়েকজন বলিউড তারকাও উপস্থিত ছিলেন।

বিয়ের আমন্ত্রণ পত্রটিও ছিল তাক লাগানো। আনন্দ এবং ইশার এবং নামের প্রথম অক্ষর 'আইএ' বসানো নকশা করা কার্ডি ছিল স্টোরেজ বাক্সের ভেতরে।

সিদ্ধিভিনায়ক মন্দিরেই প্রথম বিয়ের জন্য কার্ড দিয়ে আমন্ত্রণ জানান আম্বানিরা। জুন মাসে, একই মন্দিরে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিয়ের আমন্ত্রণ পত্র দেন আম্বানিরা।

 

Click for more trending news


.