हिंदी में पढ़ें Read in English
This Article is From Oct 02, 2019

ইসরোর বিজ্ঞানীর রহস্যমৃত্যু! ভারী বস্তুর আঘাতে খুনের অনুমান পুলিশের

ইসরো-র (ISRO) এক বিজ্ঞানীকে তাঁর হায়দরাবাদের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

পুলিশ জানিয়েছে, হত্যার সূত্র খুঁজতে অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে।

হায়দরাবাদ:

ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা ইসরো-র (ISRO) ‘ন্যাশনাল রিমোট সেন্সিং সেন্টার' বা এ‌নআরএসসিতে কর্মরত এক বিজ্ঞানীকে তাঁর হায়দরাবাদের (Hyderabad) অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় (ISRO Scientist Dead) পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। মৃত বিজ্ঞানীর নাম এস সুরেশ। বয়স ৫৬। শহরের কেন্দ্রে অবস্থিত আমিরপেট অঞ্চলে অন্নপূর্ণা অ্যাপার্টমেন্টের বাসিন্দা ছিলেন তিনি। কেরলের বাসিন্দা সুরেশ একাই ফ্ল্যাটে থাকতেন। মঙ্গলবার তিনি অফিসে না আসায় তাঁর সহকর্মীরা তাঁকে ফোন করলে কোনও সাড়া পাননি। এরপর তাঁরা খবর দেন সুরেশের স্ত্রী ইন্দিরাকে, যিনি চেন্নাইয়ে থাকেন। সেখানকার এক ব্যাঙ্কে কর্মরত তিনি। খবর পেয়ে ইন্দিরা ও তাঁর অন্য কয়েকজন আত্মীয় দ্রুত হায়দরাবাদে আসেন এবং পুলিশে খবর দেন। এরপর পুলিশ এসে দরজা ভেঙে আবিষ্কার করে সুরেশের মৃতদেহ।

মুক্ত জম্মুর রাজনৈতিক নেতারা, স্থানীয় নির্বাচনের কারণে উঠল নিষেধাজ্ঞা

Advertisement

পুলিশের অনুমান, কোনও ভারী বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিজ্ঞ পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ‘ক্লু' সংগ্রহ করেছে। পুলিশ জানিয়েছে, হত্যার সূত্র খুঁজতে অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে। 

২০ বছর ধরে হায়দরাবাদে ছিলেন সুরেশ। তাঁর স্ত্রীও এখানেই চাকরি করতেন। কিন্তু ২০০৫ সালে তিনি বদলি হয়ে যান ২০০৫ সালে। তাঁদের ছেলে আমেরিকায় থাকেন। মেয়ে থাকেন দিল্লিতে।

Advertisement

দেখুন ভিডিও

  .  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement