This Article is From Feb 24, 2020

সৃজিত মিথিলার রিসেপশনে কী পরবেন সৃজিত?

সৃজিত-মিথিলা দুজনেই শর্বরী দত্তর, ' শূন্যতে '(Shunyaa) এসেছিলেন।

সৃজিত মিথিলার রিসেপশনে কী পরবেন সৃজিত?

সৃজিত-মিথিলা দুজনেই ' শূন্যতে ' গিয়েছিলেন

হাইলাইটস

  • টলিপাড়ায় খবর,আগামী ২৯ শে ফেব্রুয়ারি রিসেপশন সৃজিত এবং মিথিলার
  • সৃজিত-মিথিলা দুজনেই শর্বরীদির, ' শূন্যতে ' এসেছিলেন
  • ছবির মতোই সৃজিতের রিসেপশনের পোশাকেও থাকছে অভিনবত্ব
কলকাতা:

সাতপাকে বাঁধা পড়েছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)  ও (Mithila)। টলিপাড়ায় খবর, আগামী ২৯ ফেব্রুয়ারি রিসেপশন সৃজিত এবং মিথিলার। বিয়ের পর থেকেই খবরে রয়েছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সৃজিত-মিথিলার নানান ছবি মাঝে মাঝেই দেখা যাচ্ছে এখন। গত ৬ ডিসেম্বর দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন এবং পরিবারের সদস্যদের নিয়ে আইনিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। তবে টলিউডের অন্যতম প্রতিভাবান পরিচালকদের অন্যতম সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ে বলে কথা। আর তার রিসেপশন পার্টি তো হবেই। সেই প্রতীক্ষিত রিসেপশন পার্টিতে কীভাবে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়কে? তার প্রস্তুতি কি শুরু হয়ে গিয়েছে? এ ব্যাপারে জানতে, আমরা কথা বলেছিলাম বিখ্যাত ডিজাইনার শর্বরী দত্তর (Sharbari Dutta) সঙ্গে। শর্বরী দত্ত জানালেন সৃজিত-মিথিলা দুজনেই, ' শূন্যতে '(Shunyaa) এসেছিলেন।

প্রেম দিবসে ‘মিথিলা'-য় সৃজিত, ভালোবাসার কোলাজে নিখিল-নুসরত

তিনি আরও জানান, সৃজিতের উচ্চতা এবং ব্যক্তিত্ব, এই দু'টি বিষয় মাথায় রেখে, রিসেপশনে সৃজিত কী পরবেন সেটি নির্বাচন করেছেন তিনি। শূন্যতে রয়েছে নানান ধরনের অনন্য পোশাক সম্ভার। তারই মধ্যে থেকে সৃজিতকে প্রথমে নিজের কিছু পোশাক বেছে নিতে বলেন শর্বরী দত্ত। সঙ্গে অবশ্যই ছিলেন মিথিলা। শর্বরী বলেন, "ওরা বেশ কয়েকটি বেছে নিয়েছে।"

তবে মিথিলার লাল শাড়ির সঙ্গে মানানসই কিছু পরার যে ইচ্ছে রয়েছে সৃজিতের, সেটা তিনি বুঝতে পারেন। আর তখনই শর্বরী দত্ত সৃজিতের জন্য নিজের তৈরি একটি ডিজাইন দেখান তাঁকে। যাতে রয়েছে ভারী এমব্রয়ডারির কাজ, লাল সুতোর প্রাধান্য রয়েছে তাতে।

তার সঙ্গে অবশ্যই মুখোপাধ্যায় বাবুর জন্য বেছে দেন লাল কোঁচানো ধুতি। সৃজিতের রিসেপশন বলে কথা, টলিউডের মোস্ট এলিজেবল ডিরেক্টরের রিসেপশনে তারকার হাট বসবে তা তো বলাই বাহুল্য। তাই ধুতি সামলাতে গিয়ে সৃজিতকে কোনও অসুবিধার মধ্যে যাতে পড়তে না হয়, তার জন্য রেডি টু ওয়্যার ধুতি তৈরি করে দিচ্ছেন শর্বরী দত্ত। এই ধুতি পরে অতিথি আপ্যায়নের ব্যস্ততাও সহজে সামলে ফেলতে পারবেন তিনি।

দেদার খানা-পিনা! পরমের গানে সিকিমে উদযাপন ‘রাজ'কীয় জন্মদিন?

ছবির মতোই সৃজিতের রিসেপশনের পোশাকেও থাকছে অভিনবত্ব। সৃজিতের পরের ছবি কাকাবাবু । আর তাই পরের ছবির আভাস থাকছে এই পোশাকে। এমব্রয়ডারির মাধ্যমে এক টুকরো জঙ্গল উঠে আসবে আচকানে। মানে জঙ্গলের মোটিফ দেখা যাবে সৃজিতের রিসেপশনের পোশাকে।

আর বিয়ের কনে? তিনি কী পরছেন রিসেপশনে? শর্বরী দত্ত জানালেন মিথিলার শাড়ি নির্বাচন আগে থেকেই হয়ে আছে। তাই ওর জন্য একটা দোপাট্টা বা চাদর তৈরি করছেন তিনি। সৃজিতের পোশাকের মতই সুতোর খেলা থাকবে এই চাদর বা ওড়নাতে।

.