This Article is From Oct 24, 2019

কাশ্মীরের সোফিয়ানে ট্রাক চালককে গুলি করে হত্যা, ট্রাকে অগ্নিসংযোগ করল জঙ্গিরা

একই জেলায় এক সপ্তাহ আগে আপেল বিক্রেতাকে গুলি করে হত্যা করে জঙ্গিরা, সেটা ছিল কাশ্মীরে (Kashmir valley) তিনদিনে তিনটি হত্যা

কাশ্মীরের সোফিয়ানে ট্রাক চালককে গুলি করে হত্যা, ট্রাকে অগ্নিসংযোগ করল জঙ্গিরা

কাশ্মীরের সোফিয়ানে দুজন ট্রাক চালককে গুলি করে হত্যা করে জঙ্গিরা (প্রতীকি)

নয়াদিল্লি:

কাশ্মীরের সোফিয়ানে (Kashmir's Shopian) আপেল সরবরাহ করতে যাওয়া, দুই ট্রাক চালককে গুলি করে হত্যা করল জঙ্গিরা, তাদের ট্রাকেও আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। আরও একজন ট্রাক চালক আহত হয়েছেন। একই জেলায় এক সপ্তাহ আগে আপেল বিক্রেতাকে গুলি করে হত্যা করে জঙ্গিরা, সেটা ছিল কাশ্মীরে (Kashmir valley) তিনদিনে তিনটি হত্যা। একজন শ্রমিক এবং এটি বাগানের ট্রাক চালককেও হত্যা করে জঙ্গিরা। পুলিশ জানিয়েছে, কাশ্মীরে ব্যবসার উন্নতি হওয়ায় বেপরোয়া হয়ে উঠেছে জঙ্গিরা। পুলিশের এক পদস্থ কর্তা সংবাদসংস্থা পিটিআইকে বলেন, “এটা দুর্ভাগ্যজনক ঘটনা। নিরাপত্তা বাহিনীকে না জানিয়ে ভিতরে ঢুকেছিলেন ট্রাক চালকরা”।

আপেল বিক্রেতাকে গুলি করে হত্যা করল জম্মু ও কাশ্মীরের জঙ্গিরা

আধিকারিকরা জানিয়েছেন, মৃত দুই ট্রাক চালকের দেহ উদ্ধার করা হয়েছে এবং আহত ট্রাক চালককে উদ্ধার করে শ্রীনগরের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের ধরার চেষ্টা করছে পুলিশ।

আক্রান্তদের মধ্যে একজনের নাম মহম্মদ ইলিয়াস বলে জানা গিয়েছে, তিনি রাজস্থানের আলোয়ারের বাসিন্দা, অন্যদিকে, ট্রাক চালক জীবন পঞ্জাবের হোসিয়ারপুরের বাসিন্দা।অন্য আরেকজনের নাম জানা যায়নি।

সূত্রের খবর, ভীতির সঞ্চার করতে এবং বাণিজ্যে ব্যাঘাত ঘটাতে,বাইরের রাজ্য থেকে আসা শ্রমিকদের টার্গেট করছে জঙ্গিরা।

আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি দেখলে ক্লিক করুন: 

৫ অগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহার এবং রাজ্যটিকে ভেঙে দুটি কেন্দ্রশাসিত অ়ঞ্চলে ভাগ করার ঘোষণা পর থেকেই পোস্টপেইড মোবাইল পরিষেবা ছিল, ৭০দিন পর, গত সপ্তাহে তা ফেরানো হয়।

পোস্টপেইড মোবাইল পরিষেবা চালু করার পর, জঙ্গিদের থেকে নানান হুমকি উপেক্ষা করেই ব্যবসা শুরু করেন সেখানকার ব্যবসায়ীরা।

.