हिंदी में पढ़ें
This Article is From May 20, 2020

ফোন করছিলেন প্রেমিক, হাতে সাপ তুলে দিলেন প্রেমিকা, তারপর... দেখুন ভিডিও

এখনও পর্যন্ত ভিডিওটি টিকটকে ২.১ কোটি ভিউ পেয়েছে। এছাড়াও ৩০ লক্ষ লাইক এবং ৭ হাজারেরও বেশি মন্তব্য তো আছেই।

Advertisement
অফবিট Written by , Edited by

প্রেমিকের হাতে প্রেমিকা তুলে দিলেন সাপ!

আমেরিকান গায়ক জেসন ডেরুলোর (Jason Derulo) একটি টিকটক (TikTok) ভিডিও ক্রমশ ভাইরাল  (Viral Video) হচ্ছে। ভিডিওটি দেখে তাজ্জব হতে হবে আপনাকেও। ভিডিওতে দেখা যাচ্ছে, জেসন সোফায় শুয়ে শুয়ে কথা বলছেন। তখনই তাঁর বান্ধবী জেন ফ্রেমস তাঁর হাতে তুলে দেন একটি সাপ! আচমকা এমন অভাবনীয় ‘উপহার' পেয়ে সেলেব গায়কের মুখভঙ্গি দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা। জেসনের প্রেমিকার এই প্র্যাঙ্ক ভিডিও তাঁদের মন জিতেছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, ‘‘লোকে বলে যখন কেউ ফোনে কথা বলেন, তখন তাঁর হাতে যা-ই তুলে দেওয়া হবে তিনি ধরে ফেলবেন।'' বোঝাই যাচ্ছে, বিষয়টি পরীক্ষা করতেই নিজের প্রেমিকের হাতে সাপটি তুলে দিয়েছিলেন জেন ফ্রেমস।

তবে প্রথমেই সাপ নয়। প্রথমে জেন জলের গ্লাস দেন জেসনকে। তারপর দেন জলের বোতল। সবশেষে দেন সাপটি। হাতের মধ্যে সাপটিকে পেয়ে একই সঙ্গে ভয় ও রাগ মিশিয়ে বান্ধবীর দিকে তাকিয়েছিলেন জেসন। 

Advertisement

দেখুন ভিডিওটি:

@jasonderulo

I can't Multitask @jenafrumes

♬ Fast - Sueco The Child

ভিডিওটি টিকটকে ক্রমশ ভাইরাল হচ্ছে। এখনও পর্যন্ত এটি টিকটকে ২.১ কোটি ভিউ পেয়েছে। এছাড়াও ৩০ লক্ষ লাইক এবং ৭ হাজারেরও বেশি মন্তব্য তো আছেই।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় রোজ কত কী যে ভাইরাল হয়! পশুপাখির ভিডিও হোক বা কোনও মজার মুহূর্ত— নেটিজেনদের পছন্দের তালিকা বেশ দীর্ঘ। সেই তালিকায় এক নতুন সংযোজন এই ভিডিওটি।

Advertisement