Read in English
This Article is From Nov 09, 2018

মহিলাকে ‘গণধর্ষণ’ গোপানাঙ্গে কাঠি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ, গ্রেফতার প্রাক্তন স্বামী

সারা রাত মাঠেই পড়ে থাকেন মহিলা। পরদিন সকালে তাঁর আর্তনাদ শুনতে পেয়ে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা

Advertisement
অল ইন্ডিয়া

সারা রাত মাঠেই পড়ে থাকার পর পরদিন মহিলাকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা

Highlights

  • এক ভয়াবহ ঘটনার সাক্ষী রইল ঝাড়খণ্ডের জামাত্রা
  • মহিলাকে গণধর্ষণ করে গোপানাঙ্গে কাঠি পর্যন্ত ঢুকিয়ে দেওয়ার অভিযোগ
  • মৃতার প্রাক্তন স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ
ঝাড়খণ্ড :

এক ভয়াবহ ঘটনার সাক্ষী রইল ঝাড়খন্ড। মহিলাকে গণধর্ষণের  অভিযোগ উঠল। শুধু  তাই নয় তাঁর  গোপানাঙ্গে কাঠি পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হয়েছে বলে  অনুমান পুলিশের। এর জেরে মৃত্যু হয়েছে নির্যাতিতার। ঘটনায়  তিন অভিযুক্তের মধ্যে আছে  মহিলার  প্রাক্তন স্বামীও।

প্রবীণ পুলিশ আধিকারিক বিএন সিং জানিয়েছেন মৃতার প্রাক্তন স্বামীকে গ্রেফতার  করা  হয়েছে। বাকি দুই অভিযুক্তকে ধরতে তল্লাশি চলছে।  পুলিশ জানিয়েছে কালী পুজোর দিন নাটক দেখতে গিয়েছিলেন মহিলা।

সে সময় রাস্তা থেকে তাঁকে তুলে  নিয়ে  যায় প্রাক্তন স্বামী এবং  তার দুই সঙ্গী।  এরপর একটি মাঠে নিয়ে গিয়ে  গণধর্ষণ করে।  পরে  গোপনাঙ্গে  কাঠি ঢুকিয়ে  দেয় বলে পুলিশের অনুমান।

Advertisement

সারা রাত মাঠেই পড়ে থাকেন মহিলা। পরদিন সকালে তাঁর আর্তনাদ শুনতে পেয়ে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।  কিন্তু নারায়নপুর শহরের সেই হাসপাতাল  থেকে  নির্যাতিতাকে  জামাত্রা সর্দার হাসপাতালে  নিয়ে  যেতে  বলা হয়।

সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা  তাঁকে মৃত বলে  ঘোষণা করেন। স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন মাঠ থেকে উদ্ধার  করার সময় নির্যাতিতা জানিয়েছিলেন তাঁর  প্রাক্তন স্বামী-ই তাঁকে  নির্যাতন করেছে।                     

Advertisement

 

Advertisement