Read in English
This Article is From Jan 08, 2020

"আমাকে গাড়ির পিছনে টেনে নিয়ে পেটানো হয়েছে", নতুন অভিযোগে দাবি ঐশী ঘোষের

"মেরেই ফেলবো, কেটেই ফেলবো...." ঐশী ঘোষের হামলাকারীরা রবিবার তাঁকে মারতে মারতে এমনই কথা বলছিল। এই হামলার জন্য বুধবার ফের অভিযোগ দায়ের করলেন জেএনইউ'র ছাত্র সংসদের ওই সভানেত্রী।

Advertisement
অল ইন্ডিয়া Edited by

লোহার রড আর লাঠি দিয়ে এত মারছিল যে আমি নিশ্চিত ছিলাম পিটিয়ে মেরে ফেলাই ওদের উদ্দেশ্য, দাবি ঐশী ঘোষের।

Highlights

  • আমামকে গাড়ির পিছনে টেনে নিয়ে গিয়ে পেটানো হয়েছে।
  • আমাকে পিটিয়ে মেরে ফেলাই উদ্দেশ্য ছিল।
  • পুলিশ দায়ের করা নতুন অভিযোগে দাবি ঐশী ঘোষের।
নয়াদিল্লি :

"মেরেই ফেলবো, কেটেই ফেলবো...." ঐশী ঘোষের হামলাকারীরা রবিবার তাঁকে মারতে মারতে এমনই কথা বলছিল। এই হামলার জন্য বুধবার ফের অভিযোগ দায়ের করলেন জেএনইউ'র ছাত্র সংসদের ওই সভানেত্রী। তাঁর অভিযোগ, "আমার উপর হামলা হয়েছে। আমি পুলিশের কাছে অভিযোগ করেছি। কিন্তু দুঃখের বিষয় এখনও কোনও পুলিশ আধিকারিক এসে আমার বয়ান রেকর্ড করেননি। তাই আমি আবার অভিযোগ করলাম। আশা রাখি অভিযুক্তরা সাজা পাবে।" দিল্লি পুলিশকে বুধবার, তিনি নতুন যে লিখিত অভিযোগ করেছেন তাতে উল্লেখ রয়েছে, "২০-৩০ জন আমাকে টেনে-হিঁচড়ে একটা গাড়ির পিছনে নিয়ে গিয়েছিল। লোহার রড আর লাঠি দিয়ে এত পেটাচ্ছিল যে আমি নিশ্চিত ছিলাম পিটিয়ে মেরে ফেলাই ওদের উদ্দেশ্য।" তাঁর আরও অভিযোগ, "আমি অনেকবার অনুনয়-বিনয় করলাম, আমাকে ছেড়ে দাও। আমি উঠে দাঁড়ানোর চেষ্টাও করেছি। কিন্তু ওদের মারের চোটে বারবার পড়ে যাচ্ছিলাম। আমাকে অনবরত মাথায়, বুকে, কোমরে মারা হচ্ছিল। এমনকি, মারতে মারতে ওরা বলছিল মেরেই ফেলবো। কেটেই ফেলবো। মারের চোটে ক্রমাগত আমার মাথা, হাত আর কনুই থেকে রক্ত ঝরতে শুরু করে কিন্তু ওদের মার বন্ধ হয় না। কয়েকজন আমার উদ্দেশে অশালীন মন্তব্যও করেছে।" 

জেএনইউ-তে দীপিকা পাডুকোন: রেসপেক্ট বনাম বয়কট হ্যাশট্যাগে বিভক্ত টুইটার

তিনি আরও অভিযোগ করেছেন যে, তাঁকে শারীরিক নিগ্রহও করা হয়েছে। তাঁর দায়ের করা অভিযোগে দাবি, মুখোশহীন একজনকে তিনি চিনতে পেরেছেন।  এমনকি জখমদের উদ্ধারে আসা অ্যাম্বুলেন্সের পথ যখন আটকে দেওয়া হয়েছিল, তখন জেএনইউ'র মূল প্রবেশদ্বারে দাঁড়িয়ে থাকা কয়েকজন পুলিশ, সেই অ্যাম্বুলেন্সের পথ তৈরি করে দিতে কোনও উদ্যোগ নেয়নি বলেও ওই লিখিত অভিযোগে তিনি দাবি করেন। ঐশীর আরও অভিযোগ, "আমার বিরুদ্ধে হামলা হতে পারে এমন আশঙ্কা করে আমি পুলিশের কাছে দরবার করেছিলাম। কিন্তু ওদের তরফে কোনও সদুত্তর পাইনি।"

Advertisement

"আমরা ভীত নই, আমরা গর্বিত": দেশজুড়ে চলমান বিক্ষোভ প্রসঙ্গে দীপিকা পাডুকোন

এদিকে এই ঘটনায় এখনও পর্যন্ত একজনও গ্রেফতার হয়নি। উল্টে ঐশী-সহ একাধিক ছাত্র সংসদের সদস্যদের বিরুদ্ধে জোড়া এফআইআর দায়ের হয়েছে। পাশাপাশি সেই হামলার ঘটনায়  'বেনামী হামলাকারী'দের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছে পুলিশ। দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এই হামলার ঘটনার তদন্তের দায়িত্বে।  ইতিমধ্যেই গোটা দেশ থেকে রবিবারের হামলার  প্রতিবাদ করে নিন্দার ঝড় উঠেছে।  মুক্তির অপেক্ষায় থাকা ছবি ছপক-এর প্রচারের ফাঁকে মঙ্গলবার জেএনইউ'র পড়ুয়াদের পাশে দাঁড়াতে সেই  বিশ্ববিদ্যালয়ে গিয়েছিলেন বলিউড তারকা দীপিকা পাডুকোন। বলিউডের 'পিকু'র সেই অবস্থান ঘিরেও এখন চলছে প্রশংসা ও পাল্টা সমালোচনার পালা।

Advertisement
Advertisement