This Article is From Nov 23, 2019

উলুবেড়িয়ায় গঙ্গা থেকে উঠল এই দানবাকৃতি মাছ! নিলামে উঠে কত দামে বিক্রি হল জানেন?

স্থানীয় সূত্রের খবর, সকালবেলা স্থানীয় এক বাসিন্দা তরুণ বেরা তাঁর বন্ধুদের সঙ্গে মাছ ধরতে যান। সেখানেই তিনি এই বিশাল মাছটিকে ধরেন।

উলুবেড়িয়ায় গঙ্গা থেকে উঠল এই দানবাকৃতি মাছ! নিলামে উঠে কত দামে বিক্রি হল জানেন?

মাছের ওজন ১৮ কেজিরও বেশি (প্রতীকী)

কলকাতা:

অন্য অনেকদিনের মতোই ছিপ ফেলে মাছের আশায় বসেছিলেন স্থানীয় যুবক। হাওড়ার উলুবেড়িয়াতে ওই যুবকের ছিপে উঠেছে বিশালাকার একটি মাছ! ঘটনা মঙ্গলবারের। ১৮ কেজি ৫০০ গ্রাম ওজনের এক দৈত্যাকৃতি মাছ (jumbo Bhetki fish) ধরা পড়েছে গঙ্গা নদী থেকে। স্থানীয় সূত্রের খবর, সকালবেলা স্থানীয় এক বাসিন্দা তরুণ বেরা তাঁর বন্ধুদের সঙ্গে মাছ ধরতে যান। সেখানেই তিনি এই বিশাল মাছটিকে ধরেন।

অবিশ্বাস্য! মদের চরম নেশায় ৭ জন ব্যক্তি মিলে শেষ পর্যন্ত একটি মুরগিকে....

তরুণ যখন ছিপ ফেলেন নদীতে তখন বুঝতে পারেন কাঁটায় ভারী কোনও মাছ আটকা পড়েছে। আর দেরি না করেই ছিপ গটাতে থাকেন তিনি। তারপরেই দেখেন তাঁর ফেলা টোপ গিলেছে বিশালাকার একটি মাছ! পরে যখন তরুণ মাছটির ওজন করেন তখন তো চোখ কপালে! ওই মাছের ওজন দাঁড়ায় ১৮ কেজি ৫০০ গ্রাম।

পরে তরুণ এই মাছটিকে ফুলেশ্বর বাজারে নিয়ে যান। সেখানে নিলামে চড়ানো হয় এই বিশাল মাছটিকে। স্থানীয় একজন মাছ বিক্রেতা এই বিশালাকার মাছটিকে কিনে নেন। দাম দেন ১২ হাজার টাকা! ফুলেশ্বর বাজারের ওই মাছ বিক্রেতা জানিয়েছেন বারো হাজারে কেনা আই মাছটি তিনি ১৩ থেকে ১৪ হাজার টাকা দামে বেচে দেবেন ফের।

Click for more trending news


.