This Article is From Sep 19, 2018

বাড়ির অমতে বিয়ে মেয়ে- জামাইকে আক্রমণ করলেন হায়দরাবাদের এই ব্যক্তি

বাড়ির অমতে ভিন্ন জাতে  বিয়ে করার ‘শাস্তি’ পেলেন হায়দরাবাদের তরুণ তরুণী। তাও আবার  তরুণীর বাবার হাতে! সন্দীপ আর মাধবীর বিয়ে হয়েছিল মাত্র এক সপ্তাহ আগে।

বাড়ির অমতে বিয়ে মেয়ে- জামাইকে আক্রমণ করলেন হায়দরাবাদের এই ব্যক্তি

মাত্র কয়েকদিন আগে তেলেঙ্গানার অন্য একটি জায়গাতেও ঘটেছে এমন ঘটনা।         

হাইলাইটস

  • সন্দীপ আর মাধবীর বিয়ে হয়েছিল মাত্র এক সপ্তাহ আগে
  • দুই বাড়ির সদস্যদের ডেকে সমস্যা সমাধানের চেষ্টাও করেছিল পুলিশ
  • চিকিৎসকরা জানিয়েছেন মানসিক ভাবেও বিপর্যস্ত হয়েছেন
হায়দরাবাদ:

বাড়ির অমতে ভিন্ন জাতে  বিয়ে করার ‘শাস্তি’ পেলেন হায়দরাবাদের তরুণ তরুণী। তাও আবার  তরুণীর বাবার হাতে! সন্দীপ আর মাধবীর বিয়ে হয়েছিল মাত্র এক সপ্তাহ আগে। কিন্তু পরিবার মানেনি। পুলিশে অভিযোগও জানানো হয়েছিল। দুই বাড়ির সদস্যদের ডেকে সমস্যা সমাধানের চেষ্টাও হয়েছিল পুলিশের তরফে। কাজের কাজ হয়নি। এরই মধ্যে মাধবীর বাবা ফোন করে দেখা কররা কথা বলেন।

মিটমাট হয়ে যেতে পারে বলে এসআর নগরের এক জায়গায় যান স্বামী-স্ত্রী। আসেন মাধবীর বাবা মনোহরচারী। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে  বাইক থেকে নেমে হেলমেট খোলা মাত্র হাতে ধারালো যন্ত্র নিয়ে সন্দীপদে হাতে ঝাঁপিয়ে পড়েন তিনি। প্রথমে  জামাই পরে মেয়েকে বারবার আঘাত করতে থাকেন। সাহায্যের জন্য এগিয়ে আসেন এক ব্যক্তি। কিন্তু তাতে মনোহরচারীকে থামানো যায়নি। গুরুতর আহত অবস্থায় দুজনকে রাস্তায় ফেলে রেখে চলে যান তিনি। স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানিয়েছেন গোটা ঘটনার আকস্মিকতায় মানসিক ভাবেও  বিপর্যস্ত হয়েছেন মাধবী। তাছাড়া শরীর থেকে প্রচুর পরিমাণে রক্তও বেরিয়ে গিয়েছে।

এই দু’জনের সম্পর্ক দীর্ঘদিনের। বাড়ির অমতে বিয়ে করেছেন দুজন। মাত্র কয়েকদিন আগে তেলেঙ্গানার অন্য একটি জায়গাতেও ঘটেছে এমন ঘটনা।         

 

.