Read in English
This Article is From Sep 07, 2018

Kailash Mansarovar Yatra: রাহুল গান্ধির কৈলাশ এবং মানস সরোবর যাত্রার ছবি প্রকাশ্যে

Kailash Mansarovar Yatra: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির কৈলাশ এবং মানস সরোবর যাত্রার ছবি প্রকাশ্যে এলো। 12 দিনের যাত্রায় গিয়েছেন রাহুল।

Advertisement
অল ইন্ডিয়া

Highlights

  • Rahul Gandhi is on a 12-day pilgrimage to the shrine without his security
  • Congress said, Mr Gandhi "trekked for 13 hours non-stop yesterday"
  • A screen grab of Rahul Gandhi's Fitbit was also shared on Twitter

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির কৈলাশ এবং মানস সরোবর যাত্রার ছবি প্রকাশ্যে এলো। 12 দিনের যাত্রায় গিয়েছেন রাহুল। আর আজ সেই যাত্রার বেস কিছু ছবি প্রকাশ্যে আনে কংগ্রেস। দলের পাশাপাশি তিনি নিজেও ছবি পোস্ট করেছেন। তবে এই সফরে নিজের নিরাপত্তারক্ষী দের নিয়ে যাননি তিনি। স্পেশাল প্রটেকশন  গ্রুপ বা এসপিজিকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েও দিয়েছনে কংগ্রেস সভাপতি। সূত্র মারফৎ এমন খবরই মিলেছে। যাত্রার প্রতিদিনের ছবিই দেন রাহুল। দিয়েছেন আজও। ছবির ক্যাপশানে নিজের শিব ভক্তির কথাও বলেছেন কংগ্রেস সভাপতি।     

 অন্যদিকে দলের তরফে করা পোস্টে লেখা  হয়েছে  13 ঘণ্টা ট্রেক করে  34 কিমি রাস্তা পার হয়েছেন রাহুল।        

31 অগাস্ট যাত্রা শুরুর করেন রাহুল। এপ্রিল মাসে কর্নাটক বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে তাঁকে বিমান বিভ্রাটে পড়তে হয়। তখনই কৈলাশে যাওয়ার কথা জানিয়েছিলেন কংগ্রেস সভাপতি।           

এর আগে শিক্ষক দিবসের দিন মানস সরোবরে ছবি দিয়েছিলনে কংগ্রেস সভাপতি।

 

 

সরোবরের  ছবির সঙ্গে ক্যাপশানও  দিয়েছেন কংগ্রেস সভাপতি। তবে এই যাত্রাকে কটাক্ষ করেছে  বিজেপি। নেপালের রাস্তা দিয়ে কৈলাশ যাওয়া নিয়ে প্রশ্ন তুলে  তাদের দাবি কংগ্রেস সভাপতি চিনে  যাচ্ছেন। সেখানে তিনি কার সঙ্গে দেখা করছেন  তা সরকার জানতে চায়।            

Advertisement
Advertisement