This Article is From Jan 01, 2020

ঠকিয়েছেন অজয় দেবগন এবং সইফ আলি খান! এ কী অভিযোগ করছেন কাজল!

বলিউড অভিনেতা কাজল আজ কাল সোশ্যাল মিডিয়াতে ভীষণই অ্যাক্টিভ থাকেন । কয়েকদিন আগেই একটি টুইট করেছেন কাজল।

ঠকিয়েছেন অজয় দেবগন এবং সইফ আলি খান!  এ কী অভিযোগ করছেন কাজল!

কাজল নিজের স্বামী অজয় দেবগন এবং সইফ আলি খানের বিরুদ্ধে ঠকানোর অভিযোগ এনেছেন

হাইলাইটস

  • কাজলের টুইট হল ভাইরাল
  • সইফ আলি খান এবং অজয় দেবগনের বিরুদ্ধে অভিযোগ
  • টুইট করে একথা বললেন কাজল
নয়াদিল্লি:

বলিউড অভিনেতা কাজল আজ কাল সোশ্যাল মিডিয়াতে ভীষণই অ্যাক্টিভ থাকেন । কয়েকদিন আগেই একটি টুইট করেছেন কাজল। আর তারপর থেকেই খবরে রয়েছেন কাজল। যেখানে নিজের স্বামী অজয় দেবগন এবং সইফ আলি খানের বিরুদ্ধে ঠকানোর অভিযোগ এনেছেন তিনি । কাজলের এই টুইট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। অভিনেতা অজয় দেবগন এবং সইফ আলি খানকে নিয়ে তিনি লিখেছেন, " তুমি আমাকে ওমকারা তে ধোকা দিয়েছো ! আর এখন প্রোমোশনের সময় তুমি একই কাজ করছো করছো!"
 

New Year 2020: রজনীকান্ত, অমিতাভ, শাহরুখ, সারা, সুস্মিতার নববর্ষের শুভেচ্ছা ভক্তদের


কাজল তারপরে টুইটে লিখেছেন, " আশা করি সুইজারল্যান্ডে তুমি এটা পড়বে।" কাজলের এই পোস্ট সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। আর মানুষ এতে কমেন্টও করছেন প্রচুর। জানিয়ে রাখি অজয় দেবগন, কাজল এবং সইফ আলি খান একসঙ্গে খুব শীঘ্রই "Tanhaji the unsung warrior"  ছবিতে দেখা দিচ্ছেন। ছবি প্রোমোশনের  জন্য সইফ আলি খান এবং অজয় দেবগন একা একাই চলে গিয়েছেন আর তাই গোঁসা হয়েছে কাজলের।

ভারতকেও ‘সোনার এলডোরাডো' বানিয়ে দেবেন প্রফেসর?

জানিয়ে রাখি  Tanhaji তে অজয় দেবগন সুবেদার তানা জি মালুসারের চরিত্রটিতে অভিনয় করছেন। ছবিতে অজয় দেবগন এবং কাজল ছাড়াও সইফ আলি খান, পঙ্কজ ত্রিপাঠী ও সরোদ কেলকরকেও মুখ্য ভূমিকায় দেখা যাবে। ১০ ই জানুয়ারি রিলিজ করছে ছবিটি।

.