This Article is From Feb 05, 2019

তৃণমূলের মঞ্চ থেকে মোদীকে কটাক্ষ করলেন কানিমোঝি, আক্রমণ শানালেন লালু-পুত্রও

তৃণমূলের মঞ্চ থেকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন ডিএমকে  নেত্রী কানিমোঝি। ধর্মতলার ধরনা মঞ্চে সোমবার সন্ধ্যায় উপস্থিত হয়ে করুণানিধি মেয়ে বলেন গোটা ঘটনাটি মমতাকে দেওয়া মোদিজীর উপহার।

তৃণমূলের মঞ্চ থেকে মোদীকে কটাক্ষ করলেন কানিমোঝি, আক্রমণ শানালেন লালু-পুত্রও

ধর্নামঞ্চে কানিমোঝি ও তেজস্বী যাদবের সঙ্গে কথা বলছেন মুখ্যমন্ত্রী

হাইলাইটস

  • তৃণমূলের মঞ্চ থেকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন ডিএমকে নেত্রী কানিমোঝি
  • বিহারের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও উপস্থিত হন মমতার মঞ্চে
  • আজ সুপ্রিম কোর্টে রাজীব কুমারের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার শুনানি
কলকাতা:

তৃণমূলের মঞ্চ থেকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন ডিএমকে  নেত্রী কানিমোঝি। ধর্মতলার ধরনা মঞ্চে সোমবার সন্ধ্যায় উপস্থিত হয়ে করুণানিধি মেয়ে বলেন গোটা ঘটনাটি মমতাকে দেওয়া মোদিজীর উপহার।  নির্বাচনের  আগে এমন কাণ্ড হয় গোটা দেশ মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখছে।  আসলে  ১৯ জানুয়ারির সভার পর  বিজেপি বুঝতে পেরে গিয়েছে তাদের পক্ষে নির্বাচনে জিতে আসা অসম্ভব।  তিনি আরও বলেন  বিজেপি যদি ভাবে প্রাতিষ্ঠানিক শক্তিকে ব্যবহার করে বিরোধীদের মধ্যে ভাঙন ধরাবে তাহলে ওরা ভুল করছে।  আমরা একে অপরের মধ্যে থাকা পার্থক্য গুলিকে  মেনে নিয়েছি।  বিজেপির আচরণ  দেশ মেনে নেবে না।

তিনি কোনও দোষ না করলে সিবিআইকে এড়িয়ে যাচ্ছেন কেন, রাজীব কুমার নিয়ে প্রশ্ন সোমেনের

কানিমোঝির পাশাপাশি  লালুপ্রসাদ যাদবের ছোট ছেলে  তথা বিহারের প্রাক্তন  উপ মুখ্যমন্ত্রী  তেজস্বী যাদবও উপস্থিত হন  মমতার  মঞ্চে। তিনি বলেন,   কেন্দ্রীয় সরকার  বিরোধীদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা করছে । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের থেকে  বড়  তাই তাঁর  জানা  উচিত প্রধানমন্ত্রী আসেন এবং যান কিন্তু দেশের প্রতিষ্ঠানগুলি থেকে  যায়।

সিবিআই স্বাধীন সংস্থা, ওদের নিজেদের কাজ করতে দিন, মমতাকে তোপ মুকুলের

 এদিকে আজ এই ঘটনায় সকলের নজর রয়েছে  সুপ্রিম কোর্টের দিকে। গতকাল সিবিআই  সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়।  শুনানিতে সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দাবি রাজীব কুমার তথ্যপ্রমাণ নষ্ট করে ফেলতে পারেন। এরপর আদালত জানায়  সুপ্রিম কোর্টে আজ এই মামলার শুনানি হবে। শুনানিতে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন সিবিআই যদি প্রমাণ করতে পারে যে রাজীব কুমার তথ্য প্রমাণ  বিকৃত করেছেন তাহলে আদালত এমন ব্যবস্থা করবে যে রাজীব কুমারকে নিজের কাজের জন্য অনুতপ্ত হতে হবে।

ভিডিও দেখুন এখানেঃ 

.