Read in English
This Article is From Jun 04, 2020

সোহা আলি খানের কন্যার তৈরি ফ্যামিলি ট্রি দেখে মুগ্ধ করিনা, করলেন শেয়ার

তৈমুর ও ইনায়ার মধ্যে বয়সের ফারাক ন’মাসের। তৈমুরের জন্ম ২০১৬ সালের ডিসেম্বরে। পরের বছর সেপ্টেম্বরে সোহা-কুণালের কোল আলো করে জন্ম নেয় ইনায়া।

Advertisement
বিনোদন Written by

এই ছবিটিই শেয়ার করেন করিনা কাপুর।

Highlights

  • ছোট্ট ইনায়ার ছবি শেয়ার করলেন করিনা কাপুর
  • ফ্যামিলি ট্রি তৈরি করে তাক লাগিয়েছে সে
  • সোহা আলি খানের কন্যার তৈরি ফ্যামিলি ট্রি দেখে মুগ্ধ করিনাও
নয়াদিল্লি:

সোহা আলি খান (Soha Ali Khan) ও কুণাল খেমুর কন্যা ইনায়া (Inaaya) এবার হাজির করিনা কাপুরের (Kareena Kapoor) ইনস্টাগ্রামে। মামাতো দাদা তৈমুর আলি খানের মতো সেও আর্ট ও ক্র্যাফটের খেলা ভালবাসে। এবার সে তৈরি করে ফেলেছে এক ফ্যামিলি ট্রি-র পোস্টার। সেই পোস্টারের নাম ‘মাই ফ্যামিলি'। ছোট্ট ইনায়ার এমন দক্ষতায় মুগ্ধ করিনা সেই পোস্টার শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে। সেই ফ্যামিলি ট্রি-তে নিজেদের পরিবারের সকলের মুখের কাট আউট বসিয়ে চমৎকার ভাবে পারিবারিক গ্রন্থিকে ফুটিয়ে তুলেছে ইনায়া। সেখানে তার বাবা-মা সোহা আলি খান ও কুণাল খেমু তো আছেনই। রয়েছেন কুণালের বোন করিশমা ও তাঁর বাবা-মা জ্যোতি ও রবি খেমুকেও। পাশাপাশি ইনায়ার মামাবাড়ির সদস্যরাও ঠাঁই পেয়েছেন পোস্টারে। সোহার বোন সেবা, দাদা সঈফ আলি খান, ছোট্ট তৈমুর, ইব্রাহিম আলি খানকেও দেখা যাচ্ছে পোস্টারে। এবং অবশ্যই রয়েছেন ইনায়ার মামাবাড়ির দাদু মনসুর আলি খান পতৌদি ও দিদা শর্মিলা ঠাকুরও।

৪৭ তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা, বিগ-বির স্মৃতি চারণায় লন্ডন এলো কীভাবে?

দেখে নিন সেই পোস্টটি:

তৈমুর ও ইনায়ার মধ্যে বয়সের ফারাক ন'মাসের। তৈমুরের জন্ম ২০১৬ সালের ডিসেম্বরে। পরের বছর সেপ্টেম্বরে সোহা-কুণালের কোল আলো করে জন্ম নেয় ইনায়া। তৈমুর ছবি আঁকতে খুব ভালবাসে। তাকে ‘ঘরের পিকাসো' বলে ডাকে মা করিনা। এই রইল তার প্রমাণ।

Advertisement

করিনা কাপুরকে শেষবার দেখা গিয়েছিল ‘আংরেজি মিডিয়াম' ছবিতে। সেখানে তাঁর সহ-অভিনেতা ছিলেন ইরফান খান। এটাই সদ্যপ্রয়াত ইরফান খানের শেষ ছবি। গত ২৯ এপ্রিল প্রয়াত হন তিনি। ‘লাল সিংহ চাড্ডা' ও ‘তখত' ছবিতে এরপর দেখা যাবে করিনাকে।

Advertisement
Advertisement